Press "Enter" to skip to content

নতুন নাটক শুরু!! অমিত শাহের ভয়ে কংগ্রেস বিধায়কদের অন্য রাজ্যে পাঠাচ্ছে রাহুল গান্ধীর টীম।

কর্নাটকে নির্বাচনের ফলাফল বেরিয়ে এলেও কোন দল গঠন করবে সে নিয়ে চাঞ্চল্যকর পরিস্থির সৃষ্টি হয়েছে। আপনাদের জানিয়ে রাখি কর্নাটকে সরকার বানানোর জন্য বিজেপিকে প্রথম সুযোগ দিয়েছে এবং বিধানসভায় সংখ্যাগরিষ্ঠতা প্রমান করতে বলেছেন। যদি বিজেপি অসফল হয় তাহলে কংগ্রেস ও কে পরবর্তী সুযোগ দেওয়া হতে পারে।

এই মুহূর্তে কংগ্রেস ও JDS এর কিছু বিধায়ক বিজেপির সাথে যুক্ত হয়ে সরকার গঠন করতে পারে বলে জানা গেছে। আসলে কংগ্রেসের এর কিছু বিধায়ক লিঙ্গায়েত ইস্যু নিয়ে কংগ্রেসের উপর রেগে আছে অন্যদিকে JDS এর কিছু বিধায়ক কোনোমতেই কংগ্রেসের সাথে হাত মেলাতে রাজি নয়।

এই পরিস্থিতিতে কংগ্রেস চাপে পড়ে নিজেদের সমস্থ বিধায়কদের ব্যাঙ্গালুরুতে ডেকে পাঠিয়েছিলেন যেখানে ৮ কংগ্রেস বিধায়ক নিখোঁজ বলে জানা গেছে অর্থাৎ তারা দিতে পারে। জানলে অবাক হবেন কংগ্রেস সিদ্ধান্ত নিয়েছে তাদের বিধায়কদের ব্যাঙ্গালুরু থেকে দূরে কোনো জায়গায় পাঠানোর জন্য যাতে তারা কোনোভাবে অমিত শাহের সংস্পর্শে না আসতে পারে।

জানা গেছে কংগ্রেস তাদের বিধায়কদের থেকে সম্পূর্ণ স্বাধীনতা কেড়ে নিয়ে তাদেরকে পাঞ্জাব বা পান্ডিচেরি পাঠাতে চলেছেন। এই বিষয়ের উপর লক্ষ করে কেরালা টুরিজম টুইট করে জানিয়েছে যে যদি বিধায়কদের অন্য জায়গায় পাঠাতে হয় তাহলে কেরলে পাঠিয়ে দিন।

শুধু এই নয় বিধায়কদের অন্য জায়গায় পাঠানোর জন্য বাসের ব্যবস্থা করা হয়েছে যাতে তারা কোনো ভাবেই কোনোভাবেই বিজেপির সংস্পর্শে আসতে না পারেন।

তবে এখনো পর্যন্ত যে খবর আসছে সেই অনুযায়ী বিজেপির ইদুরাপ্পা কাল সকাল ৯.৩০ থেকে ১০ টার মধ্যে পদে শপদ নিতে চলেছেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.