Press "Enter" to skip to content

নতুন রেকর্ড গড়ল উত্তরপ্রদেশ! আবারও সমস্ত রাজ্যকে পেছনে ফেলে দিল যোগী রাজ্য

যোগী আদিত্যনাথকে নিয়ে বিরোধীদের অভিযোগের শেষ নেই কিন্তু তিনি একের পর এক অভিযোগকে ফুৎকারে উড়িয়ে দিয়ে নিজের রাজ্য উত্তর প্রদেশেকে উপহার দিয়ে চলেছেন একটার পর একটা শুভ সংবাদ। অর্থনৈতিক, বাণিজ্যিক, নারী সুরক্ষা থেকে শুরু করে দেশের সবচেয়ে জনবহুল রাজ্য হ‌ওয়া সত্বেও করোনার টিকা প্রদানে রাজ্যের কপালে এনে দিয়েছেন শ্রেষ্ঠত্বের শিরোপা।

উত্তরপ্রদেশের এখন পর্যন্ত কোভিড -১৯ টিকাকরণে ৬ কোটিরও বেশি ডোজ দিয়েছে এবং ের প্রথম রাজ্য হিসেবে একটি অসাধারণ কৃতিত্ব অর্জন করেছে। এই রাজ্য ১৭ ই আগস্ট বিকেলে এই কৃতিত্ব অর্জন করেছে।

তাছাড়া, ১৬ ই আগস্ট সোমবার রাজ্যটি একদিনে ২.৫ লাখের বেশি টিকা মানুষকে দিয়েছে, যা এখন পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ। এর আগে ৩ রা আগস্ট এক দিনে প্রায় ২৯.৫২ লক্ষ ডোজ দিয়ে একটি রেকর্ড তৈরি করেছে।

ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী এই উল্লেখযোগ্য কৃতিত্বের জন্য রাজ্য কর্তৃপক্ষ এবং জনগণকে জানিয়েছেন। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় , রাজ্যের জনগণকে সহযোগিতার জন্য এবং স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন তাদের এই প্রচেষ্টার জন্য যা ছাড়া উত্তরপ্রদেশ “ঐতিহাসিক কাজ” সম্পন্ন হত না।

প্রাপ্ত তথ্য অনুসারে, এখনও পর্যন্ত, উত্তর প্রদেশে ৫০৭২২৬২৯ এর মধ্যে ৯৪২৭৪২ এর‌ও বেশি মানুষ তাদের প্রথম ডোজ পেয়েছে। মনে রাখা দরকার উত্তরপ্রদেশ ভারতের সবচেয়ে জনবহুল রাজ্য।