Press "Enter" to skip to content

নবান্ন অভিযানের ডাক দিতেই মুখ্যমন্ত্রী পালিয়ে গেছেন! বললেন সৌমিত্র খাঁ

[ad_1]

কলকাতাঃ বেকারত্ব সমস্যা মেটাতে, রাজ্যে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার দাবি সমেত কয়েকটি ইস্যু নিয়ে আজ রাজ্য বিজেপির নবান্ন অভিযান। এই অভিযানের নেতৃত্বে আছেন বঙ্গ বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ (Saumitra Khan) এবং বিজেপির সর্বভারতীয় যুব মোর্চার সভাপতি তেজস্বী সূর্য। বিজেপির নবান্ন অভিযানের ঠিক একদিন আগেই রাজ্য সরকার দুদিনের জন্য নবান্ন বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। রাজ্য সরকারের এহেন সিদ্ধান্তে বেজায় ক্ষুব্ধ বিজেপি।

বিজেপির সাংসদ তথা বঙ্গ বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ বলেন, ‘বিজেপির নবান্ন অভিযানের নাম শুনেই মমতা ব্যানার্জী পালিয়ে গেছেন।” তিনি বলেন, তৃণমূল ৭০ শতাংশ হেরে গিয়েছে। এর আগে বিজেপির সর্বভারতীয় যুব মোর্চার সভাপতি তেজস্বী সূর্য বাংলার মাটিতে পা রেখেই বলেছিলেন, ‘ভয় পেয়েছে মমতা”। আরেকদিকে, বিজেপির তরফ থেকে আজকের দিনটিকে পলায়ন দিবস বলে আখ্যা দেওয়া হচ্ছে।

জানিয়ে দিই, রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে কলকাতার উদ্দেশ্য রওনা দেওয়া বিজেপির নেতা কর্মীদের রাস্তায় আটকে দিচ্ছে পুলিশ। এমনকি তাঁদের গ্রেফতারও করা হচ্ছে। যদিও কি কারণে তাঁদের আটকানো হচ্ছে আর গ্রেফতার করা হচ্ছে সেই নিয়ে পুলিশ প্রশাসনের তরফ থেকে কোনও কিছুই বলা হচ্ছে না।

আরেকদিকে নবান্নের সামনে ত্রিস্তরীয় সুরক্ষা বলয় তৈরি করা হয়েছে প্রশাসনের তরফ থেকে। কোনওমতেই যে বিজেপি কর্মীদের নবান্নের ধারে কাছে ঘেঁষতে দেওয়া হবে না সেটাই বলাই বাহুল্য। নবান্ন বন্ধ হতেই কালীঘাটে মমতা ব্যানার্জীর বাড়ির সামনে ধরনায় বসেছেন বিজেপির মহিলা কর্মীরা। সেখানে দেওয়া হচ্ছে জয় শ্রী রাম স্লোগান।

[ad_2]