Press "Enter" to skip to content

নরেন্দ্র মোদীর হুঙ্কার! মাত্র ১০ দিনেই পাকিস্তানকে ধূলিসাৎ করে দেবে ভারতীয় সেনা

প্রধানমন্ত্রী () দিল্লীতে NCC ক্যাডেটসদের সম্বোধিত করে বলেন, আমাদের প্রতিবেশী দেশ তিন তিনটে যুদ্ধ হেরে গেছে। আর আমাদের সেনা পাকিস্তানকে () হারাতে মাত্র ১০ দিনের সময় নেয়। এরপর ছদ্ম যুদ্ধ শুরু করে দেয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দিল্লীর কারীআপ্পা গ্রাউন্ডে NCC ক্যাডেটসদের একটি অনুষ্ঠানে এই কথা বলেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, যেই দেশের যুবরা অনুশাসনে থাকে, বিশ্বাস এবং নিষ্ঠা যেই দেশের যুবদের মধ্যে আছে, সেই দেশের দ্রুত উন্নয়ন কেউ রুখতে পারবে না। প্রধানমন্ত্রী মোদী বলেন, ‘দেশের যুবশক্তিতে Discipline, Determination আর দেশের প্রতি Devotion এর ভাবনাকে মজবুত করার জন্য অনেক মঞ্চ আছে। এই ভাবনা গুলো দেশের উন্নতির সাথে সোজাসুজি ভাবে যুক্ত।”

জম্মু কাশ্মীরের কথা উল্লেখ করে উনি বলেন, কাশ্মীর ভারতের মুকুটের মনি। প্রধানমন্ত্রী মোদী বলেন, ৭০ বছর পর সেখান থেকে ৩৭০ ধারা তুলে দেওয়া হয়েছে। নরেন্দ্র মোদী বলেন, ‘আমরা জানি আমাদের প্রতিবেশী আমাদের সাথে তি তিনটি যুদ্ধে হেরে গেছে, আমাদের সেনা ওদের ধূলিসাৎ কোর্টে মাত্র ১০ দিনের সময় নেয়।”

https://platform.twitter.com/widgets.js

উনি বলেন, ‘পাকিস্তানিরা আমদের সাথে যুদ্ধে হেরে যাওয়ার পর ছদ্ম যুদ্ধ শুরু করে। ওই যুদ্ধে আমদের হাজার হাজার সেনা শহীদ হয়েছে। ভারত রক্তাক্ত হয়েছে।” ভারতের প্রাক্তন সরকারকে আক্রমণ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, এরকম সময়ে আমাদের সেনা যখন অ্যাকশন নেওয়া কথা বলত, তখন তাঁরা চুপ করে বসে থাকত।