Press "Enter" to skip to content

“নাগরিকদের সুরক্ষা বিপদে পড়বে”-আধার ও ভোটার কার্ড লিঙ্ক নিয়ে বললেন আসাউদ্দিন ওয়েসী

[ad_1]

AIMIM প্রমুখ আসাউদ্দিন ওয়েসী প্রায়শই কেন্দ্রের মোদী সরকারকে আক্রমন করে থাকেন। হায়দ্রাবাদের সাংসদ ওয়েসী মোদী সরকারকে আক্রমনের কোনো সুযোগ ছাড়েন না। সম্প্রতি তিনি মেয়েদের বিয়ের বয়স ১৮ বছর থেকে ২১ করার বিরোধিতা জানিয়েছেন। ওয়েসী বলেন, ১৮ বছর বয়সী ছেলে মেয়েরা প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রী নির্বাচন করতে পারে তাহলে তারা বিয়ে কেন করতে পারবে না।

এই পরিপ্রেক্ষিতে আসাউদ্দিন ওয়েসী আধার কার্ড ও ভোটার কার্ড লিঙ্ক নিয়ে বিলের উপর কটাক্ষ করেন। লোকসভায় নোটিস পেশ করে আসাউদ্দিন ওয়েসী নতুন ইলেকশন ল (সংশোধন) বিলের বিরুদ্ধে কড়া আপত্তি প্রকাশ করেন। একই সাথে AIMIM প্রমুখ সোশ্যাল মিডিয়ায়তেও পোস্ট করে নিজের ক্ষোভ উগরে দেন।

আসাউদ্দিন দাবি করেন, ভোটার কার্ড (Voter Card) ও আধার কার্ড (Aadhar Card) লিঙ্ক হলে নাগরিকদের সুরক্ষা ও ব্যাক্তিগত স্বাধীনতায় হস্তক্ষেপ করা হবে। এদিকে নেটিজনরা সোশ্যাল মিডিয়ায় মোদী সরকারের পদক্ষেপের সমর্থন করেন। আধার কার্ডের সাথে ভোটার আইডি কার্ডের লিঙ্কের সমর্থন জানিয়ে অনেক পাল্টা আসাউদ্দিনকে টার্গেট করেন।

https://platform.twitter.com/widgets.js

 

শিব নামের এক টুইটার ইউজার ওয়েসীকে টার্গেট করে লেখেন, “কাজগ তো দেখাতেই হবে তাতে যতই জোর লাগান।” এক ইউজার লিখেছেন, “এবার বাংলাদেশী রোহিঙ্গারা ভোট দিতে পারবে না। অনেকে আছে যারা দুটো করে ভুয়ো ভোটার কার্ড বানিয়ে রেখেছে তাদের ভোটিং বন্ধ হয়ে যাবে।

[ad_2]