Press "Enter" to skip to content

নাথুরাম গডসের প্রশংসা ও গান্ধীর নিন্দায় মুখর কালীচরণ মহারাজ! দায়ের হলো মামলা

[ad_1]

হিন্দু ধর্মগুরু কালীচরণ মহারাজের এক মন্তব্যের জেরে রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়েছে। কালীচরণ মহারাজ গান্ধীর হত্যা প্রসঙ্গে নাথুরাম গডসের (Nathuram Godse) প্রশংসা করেন। রবিবার দিন তিনি বলেন, ধর্মের রক্ষার জন্য এক কট্টর হিন্দু নেতাকে সরকারের প্ৰধান হিসেবে নির্বাচন করা উচিত। কালীচরণ মহারাজের উপর অভিযোগ যে তিনি মোহনদাস করমচাঁদ গান্ধীকে নিয়ে আপত্তিজনক কথা বলেন।

রায়পুরে এক সংগঠন দ্বারা আয়োজিত এক ধর্ম সংসদে কালীচরণ মহারাজ বলেন, আমাদের প্ৰধান কাজ হলো ধর্মের রক্ষা করা। আমাদের উচিত একজন কট্টর হিন্দু নেতাকে সরকারের মুখ হিসেবে নির্বাচিত করা। তাতে সেটা মহিলা হোক বা পুরুষ। যে পার্টির হোক না কেন, মূল উদেশ্য হতে হবে কট্টর হিন্দু ব্যাক্তির নির্বাচন। ছত্রিশগড়ের রায়পুরে দাঁড়িয়ে এমন মন্তব্যের পর সেকুলার কংগ্রেস পার্টি অসন্তুষ্ট হবে তা স্বাভাবিক।

কালীচরণ মহারাজ বলেন, “রাজনীতির মাধ্যমে দেশের উপর কবজা জমাতে চাই ইসলাম। আমাদের চোখের সামনে ১৯৪৭ সালে ওরা কবজা করেছে। প্রথমে ইরান, ইরাক, আফগানিস্তান দখল করেছে। এরপর পাকিস্তান, বাংলাদেশও রাজনীতির মাধ্যমে দখল করেছে। আমি নাথুরাম গডসেকে সেলাম করি, কারণ উনি গান্ধীকে হত্যা করেছিলেন।”

https://platform.twitter.com/widgets.js

মোহনদাস করমচাঁদ গান্ধীকে নিয়ে এমন বক্তব্যের পর অনেকে আক্রোশ প্রকাশ করেন। বিশেষ করে কংগ্রেস পার্টির লোকজন মহারাজের বিরুদ্ধে ক্ষেপে উঠেন। রায়পুরে তার বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে বলেও জানা গেছে। কালীচরণ মহারাজ তার বক্তব্যে আরো বলেন, “আমাদেরকে পুলিশ দ্বারা বলা হয় এখানে গেরুয়া উড়ানো যাবে না কারণ মুসলিম বহুল। এটা পুলিশের দোষ নয়। পুলিশ হলো প্রশাসনের গোলাম এবং প্রশাসন হলো সরকারের গোলাম।

[ad_2]