Press "Enter" to skip to content

নিউজিল্যান্ডের সঙ্গে ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে উঠল পাকিস্তান বিরোধী স্লোগান, ভাইরাল ভিডিও

কানপুরঃ (India) আর নিউজিল্যান্ডের (New Zealand) মধ্যে কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ আজ থেকে শুরু হয়েছে। এই ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে এমন কিছু হল, যা অবশ্যই আপনার নজর কাড়বে। লাইভ ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে বসে থাকা দর্শকরা ‘পাকিস্তান মুর্দাবাদ” (Anti ) এর দেওয়া শুরু করে দেয়। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral ) হয়ে যায়।

টিম ইন্ডিয়ার ওপেনাররা যখন ব্যাট করছিলেন, তখন স্টেডিয়ামে বসে থাকা কিছু দর্শক আচমকাই পাকিস্তানের বিরুদ্ধে স্লোগান দেওয়া শুরু করে। তাঁরা স্টেডিয়ামে পাকিস্তান মুর্দাবাদ স্লোগান দিয়ে চিল্লাতে থাকে। ভিডিওতে দর্শকদের এই স্লোগান পরিস্কার শোনা যাচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

বলে দিই, নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। কোহলির বদলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে ভারতীয় দলের অধিনায়কত্ব করছেন অজিঙ্ক রাহানে। দ্বিতীয় ম্যাচে কোহলি আবারও ময়দানে নেমে ভারতীয় দলের অধিনায়কত্ব করবেন। ভারতের হয়ে এদিন শ্রেয়স আইয়ার নিজের অভিষেক ম্যাচ খেলতে নামছেন।

 

View this post on Instagram

 

A post shared by KHICHAR SERVICE (@khichar_service)

//www.instagram.com/embed.js

গতকাল ম্যাচের আগেই দুই দলই কানপুরে পৌঁছে যায়। সেখানে খেলোয়াড়দের স্বাগত জানানোর জন্য বিশেষ বন্দোবস্তও করা হয়েছিল। খেলোয়াড়দের স্বাগত জানানোয় গেরুয়া রঙয়ের ছোঁয়া দেখা যায়। হোটেলে পৌঁছন মাত্র সমস্ত খেলোয়াড়দের প্রথমবার গেরুয়া উত্তরীয় পরিয়ে স্বাগত জানানো হয়। শুধু তাই নয়, হোটেলের সাউন্ড সিস্টেমে ঘণ্টা ধ্বনির পাশাপাশি রাম নামের জপ এবং ভজনও শোনা যায়। এই ঘটনার ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়ে যায়।