Press "Enter" to skip to content

নিকিতার হত্যাকারীর সাথে মিলল কংগ্রেস কানেকশন! অভিযুক্তের কাকা আফতাব আহমেদ কংগ্রেস বিধায়ক

হরিয়ানার বল্লভগড়ে দিন দাহাড়ে নামের হিন্দু যুবতীকে গুলি করে হত্যা করা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। মহম্মদ তৌফিক (কিছুজন তৌফিককে তৌসিফ বলেছেন) নামের যুবক নিকিতার ধর্ম পরিবর্তন করতে চেয়েছিল। তবে নিকিতা রাজি না হওয়ায় তাকে গুলি করে হত্যা করে। নিকিতা তৌফিকের হত্যা নিয়ে সোশ্যাল মিডিয়াতেও প্রতিবাদের ঝড় উঠেছে।

এর মধ্যে মহম্মদ তৌসিফ নিয়ে চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। জানা যাচ্ছে মহম্মদ তৌসিফের পরিবার কংগ্রেস পার্টির সাথে জড়িত। মেওয়াতের নুহের কংগ্রেস বিধায়ক আফতাব আহমেদ অভিযুক্ত তৌসিফের চাচা বলে জানা যাচ্ছে। শুধু এই নয়, কংগ্রেসের প্রাক্তন বিধায়ক এবং প্রাক্তন মন্ত্রী খুরশিদ আহমেদ নিকিতার খুনির চাচাতো দাদু।

মৃতার দাদা এই বিষয়টি সম্পর্কে জানিয়েছেন। উনি বলেছেন যে পুরো পলিটিক্যাল প্রেসার আছে। যদি আমি ন্যায় না পায় তাহলে দাদা হয়ে বেঁচে লাভ নেই এখানেই মরে যাবো নাহলে অপরাধীদের গুলি করে জেলে যাবো। নিকিতার দাদা তার মিডিয়া কর্মীদের সাথে কথা বলার সময় কংগ্রেস নেতা আফতাব আহমেদের নাম নেন।

https://platform.twitter.com/widgets.js

নিকিতার দাদা বলেন, পুলিশ FIR তে লাভ জিহাদ, ধৰ্ম পরিবর্তন ইত্যাদি বিষয় গুলি উল্লেখ করেনি। ২০১৮ সাল থেকে মহম্মদ তৌফিক নামের কট্টরপন্থী নিকিতাকে জ্বালাতন করতো বলে জানা গেছে। লক্ষণীয় বিষয় যে অভিযুক্তের সাথে রাজনৈতিক শক্তি আছে এই রিপোর্ট শুধুমাত্র লোকাল সূত্র থেকে জানা যাচ্ছিল। এখন বিষয়টি নিয়ে সব জায়গায় চর্চা শুরু হয়েছে এবং ন্যায় পেতে সমস্যা হতে পারে বলে অনুমান করা হচ্ছে।