Press "Enter" to skip to content

নিকিতা মার্ডার কেসে পূর্ন তদন্ত হবে, কাউকে ছাড়া হবে না: অনিল ভিজ, হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী

হরিয়ানার নিকিতা তোমার মার্ডার কেসে ক্রাইম ব্রাঞ্চের SIT মামলার তদন্ত শুরু করেছে। নিকিতা মার্ডার কেস প্রসঙ্গে SIT তৌসিফ ও রেহানকে দুদিনের রেমান্ডে নিয়েছে। নিকিতার ঘটনায় যেহেতু লাভ জিহাদের এঙ্গেল এসেছে তাই বিরোধী রাজনৈতিক দলগুলি মুখে কুলুপ এঁটেছে বলে অভিযোগ উঠেছে। হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল বিজ মঙ্গলবার ঘটনাটি নিয়ে SIT গঠনের নির্দেশ দিয়েছেন।

তদন্তে লাভ জিহাদের এঙ্গেলকেও যেন তলিয়ে দেখা হয় তার নির্দেশ দিয়েছেন অনিল বিজ। উনি মিডিয়াকর্মীদের কাছে বলেছেন, ২০১৮ সালে নিকিতার অপহরণ হয়েছিল তখন কংগ্রেসের চাপে নিকিতার পরিবার মামলা তুলে নেন। কংগ্রেস পার্টি এই হত্যাকাণ্ডের সাথে জড়িত আছে। যে SIT গঠন করা হয়েছে তা ২০১৮ সালের বিষয় থেকে তদন্ত শুরু করবে।

https://platform.twitter.com/widgets.js

অনিল বিজ বলেন, আমি দাঙ্গাবাজদের উপদ্রব চলতে দেব না, যারা অপরাধী তাদের শাস্তি হবে। ২০১৮ থেকে ঘটনার তদন্ত শুরু হলে লাভ জিহাদ,অপহরণ সবকিছুর মামলা বেরিয়ে আসবে। মহম্মদ তৌসিফের পরিবার কংগ্রেস পার্টির সাথে জড়িত। জানিয়ে দি, মেওয়াতের নুহের কংগ্রেস বিধায়ক আফতাব আহমেদ অভিযুক্ত তৌসিফের চাচা। একই সাথে কংগ্রেসের প্রাক্তন বিধায়ক এবং প্রাক্তন মন্ত্রী খুরশিদ আহমেদ নিকিতার খুনির চাচাতো দাদু বলে জানা গেছে।

নিকিতার পরিবার জানিয়েছে যে তাদের মেয়েকে ধৰ্ম পরিবর্তন করার জন্য চাপ দেওয়া হতো। তৌসিফের আম্মি বার বার ফোন করে ইসলাম কবুল করার কথা বলতেন বলেও অভিযোগ করেছেন নিকিতার পরিবার। তবে নিকিতা প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে খুন করা হয়েছে।