Press "Enter" to skip to content

নিজেই মোদীবিরোধী জোটের পর্দাফাস করে ফেললেন রাহুল গান্ধী।

কংগ্রেস সভাপতি গান্ধী এক মানহানি মামলার বিষয়ে মহারাষ্টে রয়েছেন। রাহুল গান্ধী এখানে এসে সাংবাদিকদের সঙ্গে মহাজোটবন্ধন এর ব্যাপারে ইন্টারভিউ দেন। আপনাদের জানিয়ে কেন্দ্রের বর্তমানে এতটাই শক্তিশালী হয়ে উঠেছে যে বিরোধীরা িকে হারানোর জন্য এক হওয়ার পরিকল্পণা করেছে এবং বিরোধী দলের প্রত্যেক নেতা নিজেকে এই জোটবন্ধনের নেতা হিসেবে দেখাতে ব্যাস্ত হয়ে পড়েছে।

এই বিষয়ে রাহুল গান্ধীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “মহাজোটবন্ধন দেশের মানুষের চাহিদা, বিজেপিকে প্রতিরোধ করতে হলে এর থেকে ভালো কিছু অপশন নেই।” কিন্তু সাংবাদিকরা যখন রাহুল গান্ধীকে প্রশ্ন করেন যে এই জোটবন্ধনের নেতৃত্বে কে করবেন সেই প্রশ্ন শুনে রাহুল গান্ধী চুপ হয়ে যান। এর থেকে পরিষ্কার এই যে বিরোধীরা জোটবন্ধন করবে বলে চিৎকার করলেও তারা এখনো নিজেদের মধ্যে একতা আনতে পারেনি।আরেকটা বিষয় যে রাহুল গান্ধী মহাজোটবন্ধনের কথা বললেও কংগ্রেস ছাড়া বাকি দলগুলির কেউই রাহুলকে তাদের নেতা হিসেবে মেনে নিতে পারবেন না। আর এই কারণের জনেই রাহুল গান্ধী সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে যান।

আরও পড়ুন- পর পর ১৪ দিন কমলো পেট্রোল ও ডিজেলের দাম!

রাহুল গান্ধী বলেন যে বিরোধীদের সকলকে এক করার চেষ্টা চলছে, এর মধ্যে এই প্রশ্ন উঠছে যে এর মধ্যে আদেও কি বিরোধীরা এক হয়ে উঠতে পারবে! অন্যদিকে মোদী সরকার যেভাবে কৃষি, শিক্ষা ও গ্ীন বিকাশে জোর দিয়েছে তাতে মনে করা হচ্ছে ২০১৯ নির্বাচনে বিজেপিকে হারানো প্রায় ্ভব ব্যাপার।

আরও পড়ুন- তৃণমূল শুন্য করে বিজেপিতে যোগ!জানেন কোথায় ?

[sg_popup id=”6″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.