Press "Enter" to skip to content

নিজের ধর্মের সাথে এরকম বেল্লাপনা করার সাহস দেখাতে পারবে তো? সইফকে নিশানা ভীষ্ম পিতামহের

[ad_1]

নয়া দিল্লীঃ নিজের আগামী সিনেমায় রাবণের চরিত্রে অভিনয় করা সইফ আলী খান সীতা মাতাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর ক্ষমা চেয়ে নিয়েছেন। কিন্তু ওনাকে নিয়ে বিতর্ক এখনো থামেনি। উল্লেখ্য, সইফ আদিপুরুষ সিনেমায় নিজের চরিত্র আর আর সীতা মাতাকে নিয়ে অপমানজনক মন্তব্য করেছিলেন, যার কারণে ওনাকে ক্ষোভের মুখে পড়তে হয়। এবার পর্দার শক্তিমান তথা মহাভারতের ভীষ্ম পিতামহ-এর চরিত্রে অভিনয় করা মুকেশ খান্না (Mukesh Khanna) সইফ আলী খানকে (Saif Ali Khan) একহাতে নিয়েছেন। তিনি সরাসরি সইফকে কটাক্ষ করে বলেছেন, ‘নিজের ধর্ম নিয়ে এরকম মন্তব্য করে দেখাও দেখি।”

মুকেশ খান্না ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যে সইফ আলী খানের বিতর্কিত মন্তব্য নিয়ে বলেন, ‘এখনো সিনেমা নির্দেশক আর অভিনেতারা আমাদের সনাতন ধর্ম আর আমাদের দেব দেবীর বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করা থেকে নিজেদের আটকাতে পারেন না।”

উনি লেখেন, ‘সইফ আলী খান একটি সাক্ষাৎকারে বলেন, বিশাল বাজেট নিয়ে বানানো আদিপুরুষ সিনেমায় লঙ্কাপতি রাবণের চরিত্রে অভিনয় করা ওনার জন্য খুবই রোমাঞ্চক। সেখানে রাবণকে খারাপ নয়, একজন মানবীয় আর মনোরঞ্জক চরিত্রে দেখানো হয়েছে। ওনাকে আমরা দয়ালু বানাব। সেখানে সীতা হরণের আসল কারণ দেখানো হবে। জানিনা সইফ এটা কেনও ভাবছে যে এটা অনেক সহজ।”

 

View this post on Instagram

 

A post shared by Mukesh Khanna (@iammukeshkhanna)

//www.instagram.com/embed.js

মুকেশ খান্না বলেন, লঙ্কাপতি রাবণ কোনও বল না যে যেটাকে আপনি যেমন ভাবে চাইবেন ব্যাট ঘুরিয়ে মারবেন। আমি এটাকে সইফের বোকামি বলব না মূর্খতা বুঝে উঠতে পারছি না। তিনি জানেন না যে তিনি না বুঝেই কোটি কোটি ভারতীয়দের আস্থার সাথে খেলছেন। তবে আমি এটাও জানিনা যে, উনি সব জানেন আর এটা জেনে বুঝেই বলছেন কি না।

মুকেশ খান্না বলেন, ‘ আমি আবারও বলতে চাই যে অন্য ধর্মের কোনও চরিত্রর সাথে এরকম খেলে দেখাও। ভালো কে খারাপ আর খারাপ কে ভালো বানিয়ে পেশ করো। ওঁরা তোমাকে পেটাবে। রাম কোনদিনও রাবণ হতে পারবেন না। তেমনই রাবণ যদি রাম না হতে পারে তাহলে ওনাকে দয়ালু বানানোর খেলা কেনও? এরমধ্যে কোনও ষড়যন্ত্র আছে? নাকি এটা শুধু সিনেমার প্রোমোশনের জন্য? আমি বলতে পারব না, জনতাকে নিজেই বুঝে নিতে হবে। আপনারাও ভাবুন আপনাদের খারাপ লেগেছি কি না।


[ad_2]