Press "Enter" to skip to content

নিজ এলাকায় আক্রান্ত TMC নেতা উদয়ন গুহ, মেরে হাত ভেঙে দেওয়ার অভিযোগ BJP-র বিরুদ্ধে



দিনহাটাঃ মাত্র ৫৭ ভোটে হেরেছিলেন বিজেপির প্রার্থী নিশীথ প্রামাণিকের কাছে। আর সে হারের চারদিনের মাথায় নিজের এলাকাতেই আক্রান্ত ের নেতা তথা দিনহাটার প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ। প্রাক্তন এই বিধায়কের মেরে হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। যদিও বিজেপির তরফ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে।

শাসক দলের নেতা আক্রান্ত হওয়ার পর গোটা এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। উদয়ন গুহকে দিনহাটার মহাকুমা হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হচ্ছে বলে । প্রাপ্ত খবর অনুযায়ী, বুধবার রাতে দিনহাটার দুটি ক্লাবে তাণ্ডব করার অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। সেই ঘটনাকে কেন্দ্র করেই এলাকা উত্তপ্ত হয়ে ওঠে।

ঘটনার পরের দিন বৃহস্পতিবার এলাকার পরিদর্শনে যান উদয়ন গুহ। সেখানেই ওনাকে রোষের মুখে পড়তে হয়। তরফ থেকে অভিযোগ করে বলা হয় যে, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা প্রাক্তন বিধায়কের উপর হামলা চালায়। উদয়ন গুহকে বেধড়ক মারধর করারও অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। হাতে গুরুতর আঘাত লাগে প্রাক্তন বিধায়কের। যন্ত্রণায় কাতরান তিনি। এরপর ওনাকে আহত অবস্থায় দিনহাটা মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ওনার চিকিৎসা চলছে। চিকিৎসকদের অনুযায়ী, উদয়নবাবুর হাত ভেঙে গিয়েছে।

তবে শুধু উদয়ন গুহই নন, আহত হয়েছেন আরও এক তৃণমূল নেতা। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব।