Press "Enter" to skip to content

নিরাপত্তা, ঘর সব ছাড়লেন! অরাজনৈতিক ভাবে সাংসদ হিসেবে কাজ করার বার্তা বাবুলের


নয়া দিল্লীঃ বঙ্গ তথা তথা জাতীয় রাজনীতিতে এখন সবথেকে বড় চর্চার বিষয় হল । কারণ তিনি কদিন আগেই রাজনীতি ছাড়ার ঘোষণা করেছিলেন ে। এরপর তিনি নিজের পদ থেকেও দেওয়ার ঘোষণা করেছিলেন তিনি। এরপর থেকেই রাজ্য রাজনীতিতে ওনাকে নিয়ে তুমুল চর্চা হয়। আর এবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আর জেপি নাড্ডার সঙ্গে সাক্ষাতের পর নতুন বিবৃতি জারি করলেন তিনি।

জেপি নাড্ডা ও অমিত শাহের সঙ্গে সাক্ষাতের পর বাবুল সুপ্রিয় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, তিনি নিজের সিদ্ধান্তে অনড়। একবার যেহেতু তিনি ঘোষণা করেছেন, সেহেতু তিনি আর রাজনীতি করবেন না। তবে শীর্ষ নেতৃত্বদের ভালোবাসার কারণে তিনি আপাতত সাংসদ পদ থেকে ইস্তফা দিচ্ছেন না। তিনি নিজের পদে থেকে অরাজনৈতিক ভাবে নিজের কাজ চালিয়ে যাবেন।

বাবুল সুপ্রিয় এদিনও স্পষ্ট করেন যে, তিনি অন্য কোনও রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন না। তিনি আগামী দিনে সাংসদ থাকলেও অরাজনৈতিক ভাবে কাজ করে যাবেন। ওনাকে কোনও রাজনৈতিক দলের পতাকার নীচে আর দেখা যাবে না।

বাবুল সুপ্রিয় এও জানান যে, তিনি সাংসদের জন্য বরাদ্দ আবাসন এবং নিরাপত্তাও ছাড়ছেন। তবে তিনি কেন রাজনীতি ছাড়ার নির্ণয় নিলেন, সেটা নিয়ে এখনও খোলসা করে কিছু বলেন নি। তিনি শুধু জানিয়েছেন আগামী দিনে সব বোঝা যাবে।