Press "Enter" to skip to content

“নিয়ম মানতে শিখুন’- সবার সামনেই সালমান খানকে ধমক দিলেন CISF জওয়ান

যে সমাজে কোনো শৃঙ্খলা নেই সেই সমাজকে সভ্য বলে ধরা হয় না। আপনি যদি কোনো সমাজে থেকে ওই সমাজের নিয়ম, শৃঙ্খলা না মানেন তাহলে নিঃসন্দেহে আপনাকে উচ্শৃঙ্খল বলে গণ্য করা হবে। আর যদি উচ্শৃঙ্খল মানুষের সংখ্যা বৃদ্ধি পায় তাহলে সমাজ অচিরেই পাগলা গারদে পরিণত হবে। এখন লক্ষণীয় বিষয়, ভারতে এমন লোকের সংখ্যা অনেক বেড়েছে যারা নিয়ম কানুনের ধার না ধারাকে নিজের নিয়ম বলে মনে করে।

সম্প্রতি এই নিয়ম শৃঙ্খলা না মানাকে কেন্দ্র করে তাজা সামনে এসেছে। আসলে সদ‍্য ক‍্যাটরিনা কাইফকে নিয়ে টাইগার থ্রির শুটিং শুরু করতে রাশিয়া গিয়েছেন সলমন ()। কলাকুশলীদের নিয়ে বিমানবন্দরে পৌঁছাতেই তাঁকে ক‍্যামেরা নিয়ে ঘিরে ধরে সকলে।

অভিনেতাও ব‍্যস্ত হয়ে পড়েন পোজ দিতে। এসবের মাঝে বিমানবন্দরে প্রবেশের আগে নিরাপত্তার সংক্রান্ত কাজকর্ম টুকুও কোনোক্রমেই সেরে চলে যাচ্ছিলেন তিনি। কিন্তু তাঁকে থামালেন নিরাপত্তার দায়িত্বে থাকা জওয়ান, বললেন, আগে নিয়ম ঠিকঠাক মানুন। সতর্ক করলেন অভিনেতাকে।

https://platform.twitter.com/widgets.js

ভিডিওটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কাণ্ড দেখে হাসাহাসি শুরু করেছে নেটিজেনরা। সবচেয়ে বেশি নজর কেড়েছে ওই CISF জওয়ান। যেভাবে তিনি সলমনকে আটকেছেন তা দেখে হইচই পড়েছে নেটদুনিয়ায়। সকলেই প্রশংসা করতে শুরু করেছেন তাঁর। কয়েকজনের মনে হয়েছে, উচিত শিক্ষা পেয়েছেন সলমন। এবার যদি এবার যদি জ্ঞানচক্ষু খোলে।