Press "Enter" to skip to content

নুসরতের সন্তানের বাবা যশ! অভিনেত্রীর কান্ড দেখে বেজায় চটলেন লেখিকা তসলিমা নাসরিন

নারীবাদী লেখিকা হিসেবে পরিচিত তসলিমা নাসরিন এতদিন পর্যন্ত ের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। নুসরত যখন নিখিল জৈনের সঙ্গে তার বিয়ে অস্বীকার করে এবং নুসরত সন্তানসম্ভবা এই প্রকাশ্যে আসে তখন লেখিকার গলায় ঝড়ে পড়েছিল অভিনেত্রীর প্রশংসা। কারণ নুসরত ঘোষণা করেছিল সে পিতৃপরিচয় ছাড়াই সন্তানকে বড় করবে‌।

নুসরাতের সিদ্ধান্তে প্রসন্ন হয়েছিলেন তসলিমা। কিন্তু সম্প্রতি তিনি নুসরতের ওপর বেজায় চটেছেন। তিনি বলেছেন, নুসরত আর পাঁচজন মেয়ের মতোই, কোনো প্রতিবাদী নন। বুধবার রাতে নুসরতের ের পিতৃপরিচয় উঠে এসেছে সংবাদমাধ্যমের হাতে। কলকাতা পুরসভার ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, নুসরতের পুত্র ঈশান জে দাশগুপ্তর বাবা াশিস ওরফে যশ দাশগুপ্ত। তারপরেই চটেছেন

ফেসবুক পোস্টে লিখেছেন, কলকাতার অভিনেত্রী নুসরতকে অনেক বড় বিল্পবী ভেবেছিলাম। আশা করেছিলাম, নুসরত তার সন্তানকে শুধুমাত্র নিজের সন্তান হিসেবেই পরিচয় দেবে। কোন ব্যক্তির স্পার্ম নিয়ে সে হয়েছে, তা কোন‌ও উল্লেখযোগ্য বিষয় নয়। কিন্তু না, নুসরত আর পাঁচজন মেয়ের মতোই। সে সন্তানের জন্ম পরিচয়পত্রে সন্তানের পিতার নাম উল্লেখ করেছে।

নিখিলের সঙ্গে বিয়েটা অস্বীকার করার জন্য নুসরতকে এখনও সমর্থন করছেন তসলিমা। অভিনেত্রীর দাবি ছিল তুরস্কে তাদের যে বিয়েটা হয়েছিল সেটা অবৈধ কারণ রেজিস্ট্রিও হয়নি। তসলিমা শ্লেষ প্রকাশ করে বলেছেন, তিনি একফোঁটা অবাক হবেন না যদি কোনোদিন জানতে পারেন নুসরত ও যশকে গোপনে বিয়ে করেছেন।

তসলিমা কটাক্ষ করে বলেছেন, এক্সট্রা অরডিনারি সাহস এবং পুরুষতন্ত্রের ছক ভাঙ্গার সাহস সাধারণ মেয়েদের জন্য তোলা থাক। অভিনেত্রীদের পেছনে সময় নষ্ট করা, বাহবা দেওয়া আপাতত স্থগিত।এর আগে নুসরত মা হওয়া প্রসঙ্গে তসলিমা বলেছিলেন, নুসরতের সন্তানের জন্য কোন পুরুষ পছন্দ সেটা তার ইচ্ছে। স্পার্ম কার সেটা গুরুত্বপূর্ণ নয়। যে গর্ভ ধারণ করে,বাচ্চা তার‌ই।