Press "Enter" to skip to content

পথ দুর্ঘটনার শিকার অর্জুন সিং, মা দুর্গার কৃপায় অল্পের জন্য রক্ষা পেয়েছি বললেন বাহুবলি সাংসদ


কলকাতাঃ হিঙ্গলগঞ্জ যাওয়ার পথে বড়সড় দুর্ঘটনার শিকার বিজেপির () সাংসদ অর্জুন সিংয়ের () কনভয়। বাসন্তি হাইওয়েতে মিনাখায় বালিরহাটে অর্জুন সিংয়ের কনভয়ে থাকা একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন কম্যান্ডো। তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীদের মতে, অর্জুন সিংয়ের কনভয়ের ওই গাড়ির পিছনের চাকা ফেটে রাস্তার পাশে পুকুরে উল্টে যায়। সেই গাড়িতে বিজেপির সাংসদের দেহরক্ষীরা ছিল। অর্জুন সিংয়ের কম্যান্ডোদের হাত, মাথা ও পায়ে চোট লাগে। দুর্ঘটনাস্থল থেকে কম্যান্ডোদের উদ্ধার করে স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার পাওয়া মাত্রই সেখানে বিজেপির সাংসদ সৌমিত্র খাঁ এবং ডঃ সুভাষ সরকার পৌঁছে যান। স্থানীয়রাই অর্জুন সিংয়ের কনভয়ের দুর্ঘটনাগ্রস্ত গাড়ি উদ্ধার করে আহতদের হাসপাতালে পাঠায়।

https://platform.twitter.com/widgets.js

জানিয়ে দিই, তৃণমূলের মারে মৃত বিজেপির বুথ সভাপতি রবীন্দ্রনাথ মণ্ডলের বাড়িতে যাচ্ছিলেন বিজেপির সাংসদ অর্জুন সিং, সৌমিত্র খাঁ আর ডঃ সুভাষ সরকার। নিহত নেতার বাড়ি যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। বিজেপির সাংসদ অর্জুন সিং সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার বিবরণ দিয়ে জানান, এই যাত্রায় মা দুর্গার অশেষ কৃপায় আমি রক্ষা পেয়েছি।