Press "Enter" to skip to content

পাকিস্তানকে শিক্ষা দেওয়া জন্য ইজরায়েল এবং ভারত নিলো এক বড়ো সিদ্ধান্ত।

এমন দেশ যা যেকোনো বিপদের সময় ের পশে দাঁড়িয়েছে। এমনকি কার্গিলের যুদ্ধের সময়ও ইজরায়েল ভারতের সাহায্য জন্য হাতিয়ার প্রদান করেছিল। বর্তমানে নরেন্দ্র মোদীজি প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে ইজরায়েলের সাথে সম্পর্ক আরো ভালো করার দিকে জোর দিয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতের প্রথম এমন প্রধানমন্ত্রী যিনি ইজরায়েলের যাত্রা করেছেন। অর্থাৎ বর্তমানে ভারতের সাথে ইজরায়েলের সম্পর্কের দৃঢ়তা আরো বেড়েছে।

আরও পড়ুন-পাকিস্তানের খারাপ দিন শুরু কারণ

বর্তমানে ইজরায়েল ও ভারত সম্পর্কিত আরো একটা বড়ো খবর সামনে আসছে যা সামনে আসার পর থেকে ের মধ্যে হৈচৈ শুরু হয়েগিয়েছে। আসলে পাকিস্তানকে শিক্ষা দেওয়া জন্য ভারত আরো একবার সাহায্য করতে চলেছে। আসলে পাকিস্তান মুখোমুখিভাবে ভারতকে টক্কর দিতে না পেরে মধ্যে থেকে লুকিয়ে কাপুরুষের মতো ভারতীয় সেনাদের উপর স্নাইপার দিয়ে হামলা করে পালিয়ে যায়। অন্যদিক ইজরায়েলের স্নাইপার কামান্ডোকে বিশ্বের সবথেকে নিশানাবাজ কামান্ডো বলা হয়।

সেই ইজরায়েলের স্নাইপার কামান্ডোরা এবার ভারতের স্নাইপার কামান্ডোরদের ট্রেনিং দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।যার পর পাকিস্তানের স্নাইপার কামান্ডোরদের লুকিয়ে থাক অবস্থা এই খবর সামনে আসার পর থেকে পাকিস্তানের মধ্যেও হৈচৈ শুরু হয়ে গেছে ,কারণ পাকিস্তানও জানে যে ইজরায়েলের স্নাইপার কামান্ডোরদের মতো নিপুন কামান্ডোর বিশ্বের কোনো কামান্ডোর নয়। এই বিষয়ে সরাষ্ট্রমন্ত্রকের কাছে প্রস্তাব পাঠানো হয়েছে। প্রস্তাবের মঞ্জরীর পরেই জুলাই মাসে BSF এর একটা টীম ইজরায়েলের পৌঁছাবে।[sg_popup id=”6″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.