Press "Enter" to skip to content

পাকিস্তানি এজেন্টদের সাথে বলিউড তারকাদের ডাইরেক্ট কানেকশন! শাহরুখ খানের উপর উঠছে প্রশ্ন

আধুনিক যুগে আনন্দ পরিবেশনের সাথে সাথে সামাজিক ও অন্যান্য শিক্ষা সম্প্রসারনে বিশ্বজুড়ে একটা বড়ো দায়িত্ব পালন করছে চলচিত্র জগৎ। তবে ভারতীয় সিনেমা জগৎ বিশেষ করে বলিউড শিক্ষামূলক ভূমিকায় সম্পূর্ণভাবে বার্থ। তবে কু-শিক্ষা ও কু-রুচি বিস্তারে বলিউডের ভূমিকা অসামান্য। বলিউডের চলচিত্রে না আছে সুস্থ সবল জীবনদর্শের বলিষ্ঠ প্রতিফলন, না আছে বাস্তব জীবনের বিশ্বস্ত প্রতিচ্ছবি। উন্নতমানের শিল্প-সুষমার উপস্থাপনাও বলিউডে দুর্লভ।

বলিউডে আছে শুধু যৌন-বিলাসের নির্লজ্জ্ব প্রকাশ একই সাথে আদিম পেশি শক্তির বর্বর উল্লাস ও তামাশা। এতে বলিউডের সিনেমা প্রযোজক ও পরিচালকদের অর্থাগমের পথ প্রসস্থ হয়েছে এ নিয়ে সন্দেহ নে। তবে এ সব কারণেই ভারতীয় জাতির ব্যাপক সর্বনাশ হয়েছে।অবশ্য সম্প্রতি যেভাবে বলিউডের পোল খুলছে তাতে জাতির চোখ থেকে পর্দা সরবে বলে মনে করা হচ্ছে। ের মৃত্যুর পর বহু অভিনেতা ও পরিচালকের বিষয়ে বড়ো বড়ো পর্দাফাঁস হয়েছে।

এখন বলিউডের তিন খানের মধ্যে অন্যতম খানের উপরেও গুরুতর অভিযোগ সামনে এসেছে। সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খানের বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। শাহরুখ ছাড়াও অন্যান্য কিছু বলিউডের লোকজনের সাথেও এই ব্যক্তির ছবি সমানে এসেছে। এই ব্যক্তির নাম টনি আসাই। এই টনি আসাই কুখ্যাত ীদের সাথে যুক্ত রয়েছে বলে দাবি করা হচ্ছে। আতঙ্কবাদ ছড়িয়ে দিতে ক্যালিফোর্নিয়ায় বসে থেকে বড়ো ভূমিকা পালন করে টনি আসাই।

শাহরুখ খানের বিবি গৌরী খানের সাথে টনি আসাই এর বিজনেস পার্টনারশিপ রয়েছে। টনি আসাই এর সাথে পাকিস্তানে ISI এর সংযোগ রয়েছে বলে জানা গেছে। এছাড়াও পাকিস্তানি রেহান সিদ্দিকী নামের কট্টর ভারত বিরোধী উন্মাদী সাথেও শাহরুখ খান সহ বলিউডের অনেকের যোগ রয়েছে বলে দাবি করা হচ্ছে। সেই পরিপ্রেক্ষিতে বেশকিছু ছবিও ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ভাইরাল হওয়ার পর ি নেতা বৈজয়ন্ত জয় পান্ডা দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রক যেন বলিউডের সাথে পাকিস্তানের সম্পর্কের পূর্ণাঙ্গ তদন্ত করে।