Press "Enter" to skip to content

পাকিস্তানি সেনার উপর সন্ত্রাসী হামলা, ঘটনাস্থলে মৃত ২১ জওয়ান! সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা

[ad_1]

নয়া দিল্লীঃ পাকিস্তানে (Pakistan) বৃহস্পতিবার সেনার দুটি কনভয়কে নিশানা বানানো হয়। এই হামলায় কমপক্ষে ২১ জন জওয়ান প্রাণ হারিয়েছে। প্রথম হামলা বজীরিস্তানে হয়। দ্বিতীয় হামলা খাইবাই পাখতুন খা-তে হয়। সেনা একটি বয়ান জারি করে বলে, জন্দিরা উত্তর বজীরিস্তানের আদিবাসী জেলার রজমাক এলাকার পাশে একটি তেল এবং গ্যাস কোম্পানির বাহনকে নিশানা করে। পাকিস্তানি সেনা অনুযায়ী, মৃত জওয়ানদের সংখ্যা আরও বাড়তে পারে। কারণ বেশীরভাগ জওয়ান গুরুতর আহত হয়েছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan) এই হামলা নিয়ে সেনা প্রধান জেনারেল কমর জাভেদ বাজওয়ার কাছে রিপোর্ট চেয়েছেন।

পাকিস্তানি সেনার মিডিয়া জানায়, এই হামলায় জঙ্গিদেরও ক্ষতি হয়েছে। এই হামলায় ফ্রন্টিয়ার কোরের সাত জওয়ান আর সাত সুরক্ষা গার্ডের মৃত্যু হয়েছে। গ্বাদরের এক শীর্ষ পুলিশ আধিকারিক জানান, ‘জঙ্গিরা বালুচিস্তান-হাব-করাচি উপকূলবর্তী ন্যাশনাল সড়কের পাশের পাহাড় থেকে কনভয়ে হামলা চালায়। ঘটনার পর দুই তরফ থেকেই ফায়ারিং চলে। এই কনভয় গ্বাদর থেকে করাচি যাচ্ছিল।”

উনি জানান, ষড়যন্ত্র মাফিক এই হামলা করা হয়েছে আর জঙ্গিরা আগে থেকেই জানত যে কনভয় করাচির দিকে যাচ্ছে। জঙ্গিরা অনেক অপেক্ষা করেছিল এই হামলার জন্য।

[ad_2]