Press "Enter" to skip to content

পাকিস্তানের অনুষ্ঠানে ভারতকে অপমান শশী থারুরের! যোগ্য জবাব দিলেন সম্বিত পাত্র

নয়া দিল্লীঃ পাকিস্তানের () সামনে ফের ভারতকে () অপমান করার অভিযোগ উঠল কংগ্রেসের (Congress) বিরুদ্ধে। উল্লেখ্য, ভিডিও কনফারেন্সের মাধ্যমে লাহোর সাহিত্য উৎসবে যোগ দিয়ে কংগ্রেস সাংসদ শশী থারুর () বলেন, ‘করোনা মহামারীর কারণে ভারতে মুসলিম বিদ্বেষ সৃষ্টি হয়েছে।” উনি বলেন, ভারতে করোনা ছড়িয়ে দেওয়ার জন্য তাবলিঘ জামাতের উপর দোষ দেওয়া হচ্ছে। কিন্তু আমেদাবাদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর ট্রাম্পের সভা নিয়ে কিছুই বলা হচ্ছে না। আসলে এই মহামারীর আড়ালে গোটা দেশে মুসলিম বিদ্বেষ ছড়িয়ে দেওয়াই এক শ্রেণীর মানুষের লক্ষ্য।

উনি বলেন, রাহুল গান্ধী (Rahul Gandhi) ফেব্রুয়ারি মাসেই সতর্ক করেছিলেন যে, দেশে করোনা মহামারীর বিপদ আসছে। কিন্তু তখন সরকার কর্ণপাত করেনি। রাহুল গান্ধী বলেছিলেন, সরকার জন্য এই মহামারী নিয়ে প্রস্তুতি না সেরে নেয়, তাহলে দেশ আর্থিক বিপর্যয়ের মুখে পড়বে। তিনি বলেন, রাহুল গান্ধী এরজন্য প্রশংসা প্রাপ্য।

কংগ্রেস সাংসদ শশি থারুরের এই মন্তব্যের পর বিজেপি নেতা সম্বিত পাত্র ওনাকে একহাতে নেন। তিনি বলেন, শশী থারুর ভারতকে অপমান করছেন। ওনার কাজ হল ভারতকে সবার সামনে ছোট করা।” পাত্র বলেন, ভারতের মিডিয়া হাউস গুলো সমীক্ষা করে দেখাচ্ছে যে, ভারতের জনতা নরেন্দ্র মোদীর কাজে সন্তুষ্ট। উনি বলেন, করোনা নিয়ে গোটা বিশ্ব দেখছে যে, নরেন্দ্র মোদী কীভাবে ভারতকে সুরক্ষিত রেখেছে, সময়মত লকডাউন হয়েছে। কীভাবে ৮০ কোটি মানুষের কাছে খাদ্যদ্রব্য পৌঁছে দেওয়া হয়েছে আর আগামী ছটপুজো পর্যন্ত মানুষের কাছে রেশন পৌঁছে দেওয়ার লক্ষ্য রেখেছে সরকার।

https://platform.twitter.com/widgets.js

পাত্র বলেন, ভারত কীভাবে ১৫০ টি দেশে হাইড্রক্সিক্লোরোকুইন সরবরাহ করার কাজ করেছে। এরপরেও এরকম বয়ান দিয়ে ভারতকে অপমান করার কাজ করা হচ্ছে তাও আবার পাকিস্তানের সামনে। তিনি বলেন, আপনি একবার ভাবুন, রাহুল গান্ধীর বন্ধু শশী থারুরের মানসিকতাটা ঠিক কেমন।