Press "Enter" to skip to content

পাকিস্তান সীমান্তে সহজেই পৌঁছে যাওয়ার জন্য রেকর্ড টাইমে কাশ্মীরে ছয়টি নতুন ব্রিজ বানাল BRO

শ্রীনগরঃ প্রতিরক্ষা মন্ত্রী () জম্মু কাশ্মীর সীমান্তে বানানো নতুন ছয়টি ব্রিজের উদ্বোধন করলেন। জম্মু কাশ্মীরের হিরানগর আর আখনুর সেক্টরে বর্ডার রোড অর্গানাইজেশন () দ্বারা বানানো ছয়টি ব্রিজ রাজনাথ সিং আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন।

সামরিক দিক থেকে গুরুত্বপূর্ণ ৬টি ব্রিজ তৈরি হওয়ার ফলে ওই এলাকার ১০০ টি গ্রাম আর সেনার অনেক ফরোয়ার্ড পোস্টের সাথে সম্পর্ক ন্যাশানাল হাইওয়ের সাথে যুক্ত হয়ে গেলো। প্রতিতক্ষা মন্ত্রী নিজের ভাষণে BRO এর কাজের প্রশংসা করে বলেন, যেই পরিস্থিতিতে এই কাজ করে সম্পূর্ণ করা হয়েছে, সেটা অকল্পনীয় আর এর জন্য BRO কে ধন্যবাদ জানাই।

https://platform.twitter.com/widgets.js

এই ব্রিজ গুলো তৈরি হয়ে যাওয়ার ফলে শয়ে শয়ে সীমান্তবর্তী গ্রাম আর পাকিস্তান সীমান্তে সেনার সামগ্রী নিয়ে যাওয়ার জন্য অনেক সুবিধা হবে। রেকর্ড সময়ে BRO দ্বারা বানানো এই ছয়টি ব্রিজ সম্পূর্ণ হয়ে যাওয়া ফলে ভারত-পাক আন্তর্জাতিক সীমান্তের পাশে থাকা মানুষদের জন্য ন্যাশানাল হাইওয়ের সমান্তরালে আরও একটি হাইওয়ে পেয়ে গেলো।

রাজনাথ সিং একটি ট্যুইট করে লেখেন, ‘ভিডিও কনফারেনসিং এর মাধ্যমে জম্মু কাশ্মীরে BRO দ্বারা বানানো এই ছয়টি ব্রিজ দেশকে সমর্পিত করা হল। এই ব্রিজ সামরিক দিক থেকে গুরুত্বপূর্ণ এলাকা গুলোতে সেনার যাতায়াতের সুবিধা প্রদান করবে।”