Press "Enter" to skip to content

পাঞ্জাবের ঘটনার প্রতিবাদ করায় সাইনা নেহওয়ালকে কুরুচিকর আক্রমণ অভিনেতার, ধুয়ে দিল জনতাও

নয়া সাইনা নেহওয়ালকে নিয়ে বিশ্রী মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন বলিউড ও দক্ষিণের ছবির অভিনেতা সিদ্ধার্থ। এরপর সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে সমালোচনার ঝড় বইছে। শুধু তা নয়, মানুষ তাকে ফ্লপ অভিনেতা বলেও ডাকছে।

এরকম বিশ্রী মন্তব্য করার সময় সিদ্ধার্থ হয়তো ভুলে গিয়েছেন যে, সাইনা নেহওয়াল ২০১২ সালের অলিম্পিকে ব্রোঞ্জ পদক, ২০১৫ সালে বিশ্ব চ্যাম্পিয়নশিপে রৌপ্য এবং ২০১৭ সালে ব্রোঞ্জ পদক জয়ী। তিনি দেশের জন্য এই সব পদক অর্জন করেছেন।

উল্লেখ্য, সাইনা নেহওয়াল প্রধানমন্ত্রীর নিরাপত্তায় ত্রুটি নিয়ে টুইট করেছিলেন, সেখানে তিনি লিখেছিলেন, ‘কোনো রাষ্ট্র নিজেকে নিরাপদ বলে দাবি করতে পারে না যদি তার নিজের প্রধানমন্ত্রীর নিরাপত্তার সঙ্গে আপস করা হয়। আমি কঠোর ভাষায়, নৈরাজ্যবাদীদের দ্বারা প্রধানমন্ত্রী মোদীর উপর কাপুরুষোচিত হামলার নিন্দা জানাই।”

এ বিষয়ে অভিনেতা সিদ্ধার্থ লিখেছেন – ‘বিশ্বের ছোট মোরগ চ্যাম্পিয়ন… ঈশ্বরকে ধন্যবাদ আমাদের ভারতের রক্ষক আছে।” বলে , সিদ্ধার্থ জীবনে হয়ত অতগুলো সিনেমা করতে পারেন নি, যতগুলো সাইনা নিজের জীবনে পদক অর্জন করেছেন।

বর্তমান সময়ে ক্যারিয়ারে যেসব অভিনেতা বা অভিনেত্রী সফল হতে পারেন না, তাঁরাই এমন বিতর্কিত মন্তব্য করে বারবার শিরোনামে উঠে এসে নিজেদের মহান প্রমাণ করার চেষ্টা করে থাকেন। এই তালিকায় স্বরা ভাস্কর সহ অনেক অভিনেতা, অভিনেত্রীর নাম রয়েছে। যারা নিজদের বাম-আদর্শ জাহির করতে বারবার মন্তব্য করে আসেন। সেই তালিকায় এবার সিদ্ধার্থের নামও যোগ হল। তবে, নেটিজেনরাও ছেড়ে কথা বলেননি। ফ্লপ অভিনেতা সিদ্ধার্থকে রীতিমত ধুয়ে দিয়েছে তাঁরা।