Press "Enter" to skip to content

পাঞ্জাবের ঘটনায় রেগে আগুন কিরণ বেদি, করলেন বিস্ফোরক মন্তব্য

[ad_1]

বুধবার পাঞ্জাবের ঘটনা নিয়ে পুরো দেশ নিন্দার ঝড় তুলেছে। এইভাবে দেশের প্রধানমন্ত্রীর নিরাপত্তায় ত্রুটি,যেন মেনে নিতে পারছে না সাধারণ মানুষ। বিজেপি অবশ্য এই ঘটনার জন্য কংগ্রেসের পাঞ্জাব সরকার কেই দায়ী করেছে। এই ঘটনায় যেমন মানুষ এর ক্ষোভ দেখতে পাচ্ছি সেইরকম এইটাও দেখতে পারছি কিছু মানুই এই ঘটনায় এতটাই আনন্দিত হয়েছেন যেন এইটা প্রধানমন্ত্রী মোদির হার।

সরাষ্ট্রমন্ত্রক এর তরফ থেকে এই ঘটনার নিন্দা করা হয়েছে এবং এক তদন্তকারী টিম পাঠনো হয়েছে এই ঘটনা ঘটছে কীভাবে যার জন্য দেশ এর প্রধানমন্ত্রী কে এইভাবে বিক্ষোভকারী দের কবলে পড়তে হয়। কিন্তু এখনো অব্দি পাঞ্জাব সরকার কোনো সঠিক বিবৃতি দিতে পারিনি। তবে এই মুহূর্তের যে খবর উঠে আসছে তাতে, দেশ এর প্রথম মহিলা IPS অফিসার কিরণ বেদি এই ঘটনা প্রসঙ্গে মুখ খুলেছেন।

কিরণ বেদি পাঞ্জাব সরকারের নিরাপত্তা ব্যাবস্থার চরম নিন্দা করেছে। তিনি বলেছেন ঘটনায় কোনো DGP বা স্বরাষ্ট্রসচিব না ডিস্ট্রিক্ট কলেক্টর কেউ উপস্থিত ছিলেন না তাহলে কি এটা পূর্ব পরিকল্পিত পরিকল্পনা, এটা দেশ এর প্রধানমন্ত্রীর উপর অতর্কিত হামলা। আমি এই ঘটনার চরম নিন্দা করছি। কিরণ বেদির মতো একজন বড়ো মাপের প্রাক্তন অফিসারের এই উক্তিতে চরম বিপাকে পড়েছে পাঞ্জাবের কংগ্রেস সরকার।

[ad_2]