Press "Enter" to skip to content

পি চিদাম্বরমের কাছে ১৯৫,০০০,০০০,০০০ টাকার অবৈধ সম্পত্তি থাকার জন্য চার্জসিট দাখিল করলো আয়কর দপ্তর।

দেশের সব থেকে ধনী ব্যাক্তিদের নাম জিজ্ঞাসা করলে মুকেশ আম্বানি থেকে শুরু করে আরো অনেক ব্যাবসায়ীদের নাম সামনে আসবে। কিন্তু ভারতে ের নেতাদের লুকিয়ে থাকা কালো ধনের হিসেব বের করলে মুকেশ আম্বানি ভারতে টপ ১০ ধনী ব্যাক্তিদের মধ্যেও স্থান পাবেন না।

আমরা এই বক্তব্য কোনো অনুমানের উপর বলছি না। আসলে সম্পতি যে খবর আসছে সে অনুযায়ী আম্বানির থেকে বেশি পরিমান সম্পত্তি কংগ্রেস আমলের অর্থমন্ত্রী পি এর কাছে আছে। এর কাছে প্রায় 3 বিলিয়ন(প্রায় ১৯৫,০০০,০০০,০০০ টাকা) ডলার সম্পত্তি রয়েছে যা সম্পূর্ণ কালো ধন।

ইনকাম ট্যাক্স ডিপার্মেন্ট পি চিদাম্বরম এর বিরুদ্ধে ৪ টি চার্জসিট দাখিল করেছে বলে জানা যাচ্ছে।আপনাদের জানিয়ে রাখি চিদাম্বরম ও উনার পরিবারের উপর অনেকগুলি দুর্নীতির মামলা চলছে আর এখণ কালোধোন এর এক্ট অনুযায়ী অবৈধ সম্পত্তি থাকার জন্যও আয়কর বিভাগ চিদাম্বরম এর বিরুদ্ধে চার্জসিট দাখিল করেছে। আপনাদের জানিয়ে রাখি আয়কর বিভাগের তথ্য অনুযায়ী পি চিদাম্বরম এর কাছে যে পরিমান কালো ধোন রয়েছে তা মুকেশ আম্বানির মোট সম্পত্তির থেকেও বেশি।

তবে এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন সোনিয়া গান্ধী এবং তার পুত্র গান্ধী। অনেক প্রশ্ন তুলেছেন যদি অর্থমন্ত্রীর কাছে এত পরিমান কালো সম্পত্তি থাকে তাহলে সোনিয়া গান্ধী বা এর কাছে কত পরিমান ব্ল্যাক মানি থাকবে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.