Press "Enter" to skip to content

পুলিশের চাকরি ছেড়ে জনগণের সেবা, বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন IPS অফিসার

[ad_1]

লখনউঃ প্রাক্তন আইপিএস অফিসার অসীম অরুণ লখনউতে বিজেপির দলীয় কার্যালয়ে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি স্বাধীন দেব সিং এবং কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। দলিত সম্প্রদায় ভুক্ত অসীম অরুণ কানপুরের কমিশনার ছিলেন। রাজনীতিতে যোগ দেওয়ার জন্যই স্বেচ্ছায় অবসর নিয়েছেন অসীম অরুণ।

বিজেপিতে যোগদানের পর অসীম অরুণ বলেন, আমি আজ খুব খুশি, আমি সন্তুষ্ট। বিজেপির মধ্যে একটি নতুন নেতৃত্ব গড়ে তোলার স্বপ্ন রয়েছে। তারা একটি পরিকল্পনা নিয়ে দল আর সরকার চালায়। আমিও এই পরিকল্পনার একজন অংশ হতে নিজেকে গর্বিত মনে করছি। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য আমি দলের কাছে অত্যন্ত কৃতজ্ঞ।

প্রাক্তন আইপিএস অফিসার অসীম অরুণ বলেছেন যে, যোগী রাজের অধীনে উত্তর প্রদেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির অনেক উন্নতি হয়েছে। আমি মুখ্যমন্ত্রী যোগীকে ধন্যবাদ জানাই শুধুমাত্র পুলিশকে নয়, পুরো সিস্টেমকে এমন ক্ষমতা দেওয়ার জন্য, যার ফলে এই উন্নতি সম্ভব হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

তিনি বলেন, বঞ্চিত-দলিত সমাজের জন্য এখনও অনেক কাজ করা বাকি। আমি চেষ্টা করব বঞ্চিত-দলিত সমাজ যাতে এগিয়ে যেতে পারে। এই উপলক্ষে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর বলেছেন, যারা দাঙ্গা করে সেই নেতারাই সমাজবাদী পার্টিতে যোগ দেন, এবং যারা দাঙ্গা হতে বাধা দেয় তাঁরাই বিজেপিতে আসেন।

[ad_2]