Press "Enter" to skip to content

পূর্ব কামেং জেলার প্রত্যন্ত গ্রামবাসীদের জন্য বিনামূল্যে ফোন কল পরিষেবা চালু করল ভারতীয় সেনা! আনন্দে চোখে জল এল এলাকাবাসীর

[ad_1]

দেশের জন্য প্রাণের বলিদান দেওয়া হোক বা বিপর্যয়ের সময় দেবদুতের মতো মানুষের সাহায্য করা হোক। সব দিক থেকেই ভারতীয় সেনা সর্বশ্রেষ্ঠ। বহুবার রাজনৈতিক নেতারা নিজেদেরকে সবথেকে বড়ো জনগণের হিতৈষী বলে দাবি করে থাকে। তবে ভারতীয় সেনার অবদানের সামনে রাজনৈতিক নেতা বা অন্য সকলকে বেঁটে মনে হয়। আমফান ঝড় হোক বা দেশকে রক্ষা করার যুদ্ধ সবক্ষেত্রেই জনগণের একটাই ভরসা, ভারতীয় সেনা।

সম্প্রতি ভারতীয় সেনা অরুণাচল সীমান্তে এমন কিছু করেছে তা এলাকাবাসীর মন জয় করেছে। ভারতীয় সেনা অরুণাচল প্রদেশের পূর্ব কামেং জেলার প্রত্যন্ত অঞ্চলে বিনামূল্যে PCO স্থাপন করেছে। পূর্ব কামেং জেলার প্রত্যন্ত অঞ্চলে মাগো-চুনার গ্রামবাসীদের জন্য এই PCO বা পাবলিক কল অফিস স্থাপন করেছে।

এতদিন অবধি মাগো-চুনা এলাকায় ফোন কল সার্ভিসের কোনো ব্যাবস্থা ছিল না। এলাকায় নিকটবর্তী যে টেলিফোন সংযোগের বাবস্থ্যা রয়েছে তা ২৮ কিমি দূরে অবস্থিত। তবে এখন ভারতীয় সেনা এলাকায় PCO স্থাপন করায় এলাকাবাসী অত্যন্ত খুশি ব্যাক্ত করেছে। ইন্ডিয়ান আর্মির ইস্টার্ন কামান্ড এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকেও ঘটনাটি প্রকাশ করা হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে গ্রামবাসী ঘটনাটিকে উৎসবের মতো করে উৎযাপন করেছে। ফোন কলের সুবিধা না থাকায় এলকাটি দারুণভাবে পিছিয়ে পড়েছিল। তবে এখন ভারতীয় সেনার দরুন এলাকায় খুশির আমেজ দেখা গেছে। ঘটনাটি এলাকাবাসীর জন্য কতটা আনন্দদায়ক তা উন্নত সড়ক বাবস্থা, উন্নত ইন্টারনেট পরিষেবা সম্পন্ন এলাকার মানুষদের পক্ষে অনুভব করা কঠিন।

[ad_2]