Press "Enter" to skip to content

“পৃথিবীর বুক থেকে পাপের বোঝা কম হল”- লতা মঙ্গেশকরের মৃত্যু নিয়ে উল্লাস উন্মাদীদের

[ad_1]

ভারতের মেলোডি কুইন লতা মঙ্গেশকরের মৃত্যু যেনো পুরো দেশে শোকের ছায়া নেমে এসেছে। এ যেন এক যুগের অবসান। তিনি আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেও আমাদের অনেক কিছু শিখয়ে দিয়ে গেছেন। শিখিয়ে গেছেন এত বড় মাপের মানুষ হওয়া সত্ত্বেও কিভাবে এত নম্র থাকা যায় এতটা উদার হওয়া যায়।

লতাজির গানের মধ্যে যেমন ছিল ভালোবাসার সুর তার সাথে তার দেশভক্তির গানগুলি ও মানুষের মন কেড়ে নিত। এতকিছুর মধ্যে যখন পুরো দেশ ওনাকে সন্মান জানাচ্ছে। এর মধ্যেও এমন কিছু মানুষ আছে যারা তার মৃত্যু কে নিয়ে ও হাসি ঠাট্টা শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় এই সম্পর্কিত বেশকিছু ছবি ভাইরাল হচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

 

ঘটনার শুরু লতা জির একটা পুরোনো টুইটকে কেন্দ্র করে। যেখানে তিনি ভারতের স্বাধীনতা সংগ্রামী বীর সভারকার কে নিয়ে তার মনের কথা বলেছিলেন। তিনি বলেছিলেন ভারতের মতো এই মহান দেশে আমরা সবাই একসাথে দাঁড়িয়ে আছি। যায় আসুক আমরা একসাথে লড়াই করবো। এছাড়া তিনি সাভারকর কে নিয়ে বলেছিলেন যে তিনি ওনার পিতার মতো। তাকে তিনি সন্মান করেন কারণ দেশ স্বাধীনের জন্য তার অবদান অপরিসীম।

এই ঘটনাটি নিয়ে কিছু নীচু মানসিকতা সম্পন্ন মানুষ তার মৃত্যু কে নিয়ে তাচ্ছিল্য করছে। তারা এটাও বলছে পৃথিবীর বুক থেকে নাকি বোঝা কমলো। বামপন্থাই বিকল্প নামক এক পেজ থেকে ফেসবুকে একটা পোস্ট করা হয়েছে যেখানে লেখা রয়েছে, ” পৃথিবীর বুক থেকে পাপের বোঝা কম হলো একটা… এবার নরক গিয়ে সাভারকার বোঝ বুড়ি।” সোশ্যাল মিডিয়ায় এই পেজের পোস্টের স্ক্রিনশট ব্যাপকহারে ভাইরাল হচ্ছে যদিও India Rag এর সত্যতা যাচাই করেনি।

[ad_2]