Press "Enter" to skip to content

প্যালেস্তাইনের নিরাপত্তার জন্য দোয়া চাইলেন ইয়ো ইয়ো হানি সিং! দিলেন ঈদের শুভেচ্ছা



ইজরায়েল ও প্যালেস্তাইনের মধ্যে সংঘর্ষ ভায়নক রূপ ধারণ করেছে। এই সংঘর্ষে সোমবার থেকে আজ অবধি কমপক্ষে ১০০ জন ফিলিস্তিনি এবং ৬ জন ইজরায়েলি মারা গেছে। ইজরায়েলের আশ্কেলোন শহরে রকেট হামলায় এক মহিলার মৃত্যু হয়েছে। ওই মহিলা কেরলের ইদুক্কি জেলার কাঞ্জিকুঝি পঞ্চায়েতের বাসিন্দা। মহিলার নাম সৌম্য বলে জানা গেছে। প্যালেস্তাইনের আতঙ্কবাদীদের হামলায় ভারতীয় মহিলার মৃত্যু হয়েছে। ইজরায়েলের তরফে ঘোষণা করা হয়েছে যে তারা ওই মহিলার পরিবারের দায়িত্ব বহন করবে।

ইজরায়েল ও প্যালেস্তাইন ইস্যুতে বেশীরভাগ ভারতীয় ইজেরায়েলকে সমর্থন জানিয়েছেন। ভারত সরকারও ইজরায়েলের সমর্থনের ইঙ্গিত দিয়েছে। তবে বেশকিছু বামপন্থী, কট্টরপন্থীদের প্যালেস্তাইনকে সমর্থন করতে দেখা যাচ্ছে। ভারতীয়রা যখন ইজরায়েলের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় আওয়াজ তুলেছেন তখন গায়ক ইয়ো ইয়ো হানি সিং প্যালেস্তাইনের সমর্থনে দাঁড়িয়ে পড়েছেন।

ইয়ো ইয়ো হানি সিং ইনস্টাগ্রামে ঈদের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। একই সাথে প্যালেস্তানিদের নিরাপত্তার জন্য দোয়া চেয়েছেন। হানি সিংয়ের ইনস্টাগ্রাম পোস্ট বেশ হয়েছে। বেশিরভাগজন হানি সিং এর এই পোস্টের বিরোধিতা করেছেন। হানি সিং একজন পপ গায়ক। যিনি গানের মধ্যে মূলত নেশা, যৌনতা ইত্যাদি বিষয়ের প্রাধান্য বেশি থাকে।

জানিয়ে দি, ইজরায়েল ভারতের পরম মিত্র। ভারতের কঠিন সময়ে ইজরায়েল সবথেকে প্রথমে এগিয়ে আসে। ১৯৯৮ সালে ভারত পরমাণু পরীক্ষণ করেছিল সেই সময় একটা দেশ ভারতের সমর্থনে দাঁড়িয়েছিল। সেই দেশের নাম ইজরায়েল। এছাড়াও বেশ কয়েকবার যুদ্ধে ইজরায়েল দিয়ে ভারতের পাশে দাঁড়িয়েছিল।