Press "Enter" to skip to content

প্রকাশ্যে নরেন্দ্র মোদীর বিরোধিতায় নামল চীনের মুখপত্র! খোলাখুলি সমর্থন করল কংগ্রেসকে

[ad_1]

কংগ্রেস পার্টির সাথে চীনের গোপন চুক্তি রয়েছে বলে বহু অভিযোগ বিজেপি সমর্থকদের তরফে তোলা হয়েছে। কংগ্রেস ও চীনের মধ্যে একটা বড়ো সম্পর্ক আছে সেই ইস্যু এখন আরো একবার শিরোনামে জায়গা করতে শুরু করেছে। আসলে ভারত ও চীনের মধ্যে উত্তেজনা চরমে রয়েছে। ভারতের সেনা চীনের বেশকিছু গুরুত্বপূর্ণ এলাকা দখল করেছে। অবশ্য এই এলাকাগুলি কংগ্রেস আমলে ভারতের থেকে চীন ছিনিয়ে নিয়েছিল।

এখন ভারতীয় সেনা চীনকে শায়েস্তা করতে কোনো সুযোগ ছাড়ছে না। অন্যদিকে ভারত সরকার চীনের উপর আর্থিক স্ট্রাইক করার জন্য ভরপুর শক্তি ঝুঁকে দিয়েছে। ফলস্বরূপ চীনের জিনপিং সরকার কোনঠাসা হয়ে পড়েছে।

চীনের কমিউনিস্ট সরকার এখন তাদের মিডিয়ার মাধ্যমে ভারতকে হুমকি দিতে উঠে পড়ে লেগেছে। তবে সম্প্রতি চীনের সরকার দ্বারা পরিচালিত গ্লোবাল টাইমসে (Global Times) যা ছাপা হয়েছে তা বেশ চাঞ্চল্যকর। গ্লোবাল টাইমস সরাসরি ভারতের রাজনীতিতে ঢুকে পড়ার মতো লেখা প্রকাশ করেছে।

https://platform.twitter.com/widgets.js

গ্লোবাল টাইমস মোদী সরকারের বিরোধ করেছে এবং কংগ্রেসের সমর্থন করেছে। গ্লোবাল টাইমস ভারতের রাজনৈতিক ক্ষমতা থেকে নরেন্দ্র মোদীর নেতৃত্বে থাকা সরকারকে সরিয়ে কংগ্রেস ক্ষমতায় আসার ইচ্ছা প্রকাশ করেছে। গ্লোবাল টাইমস চীনের সরকার দ্বারা পরিচালিত এবং এই সাংবাদ মাধ্যম এখন প্রকাশ্যে কংগ্রেসের সমর্থন করেছে।

The post প্রকাশ্যে নরেন্দ্র মোদীর বিরোধিতায় নামল চীনের মুখপত্র! খোলাখুলি সমর্থন করল কংগ্রেসকে first appeared on India Rag.

[ad_2]