Press "Enter" to skip to content

“প্রতিদিন কেন্দ্র সরকার আনন্দ উল্লাস করছে”- আতঙ্কবাদী মরার ঘটনায় দুঃখী হয়ে বললেন মেহেবুবা

জম্মু থেকে ধারা ৩৭০ অপসারণের পর কাশ্মীর নিয়মিত দেশের মিডিয়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। যে সময় কাশ্মীর থেকে ধারা ৩৭০ অপসারণ করা হয়েছিল সেই সময় কাশ্মীরের স্থানীয় রাজনৈতিক পার্টিগুলি কেন্দ্রের এই পদক্ষেপের বিরোধিতা করেছিল। এরমধ্যে পিডিপি থেকে শুরু করে ন্যাশনাল কনফারেন্স সামিল ছিল।

আর এখন যখন দেশের সুরক্ষাবাহিনী আ’তঙ্কবাদী সাফাইয়ের কাজে নেমেছে, তখনও কাশ্মীরের স্থানীয় রাজনৈতিক পার্টির নেতা নেত্রীদের বিরোধিতা করতে দেখা যাচ্ছে। আসলে কাশ্মীর থেকে ধারা ৩৭০ অপসারণের পর থেকে একশন মুডে রয়েছে। যার দরুন প্রায় প্রতিদিন আত’ঙ্কবাদী মারার ঘটনা সামনে আসে।

আগে যেখানে প্রত্যেক দ্বিতীয়দিনে কাশ্মীরে বোমা ব্লাস্টের শোনা যেত, আজ সেখানে প্রতি দ্বিতীয় দিনে আ’তঙ্কবাদী মরার খবর মিলে। আর এতেই কেন্দ্র ের উপর রীতিমতো ক্ষেপে উঠেছেন মেহেবুবা । জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেছেন, আত’ঙ্কবাদীদের মেরে রোজ কেন্দ্র সরকার উৎসব মানাচ্ছে।

মেহেবুবা মুফতি কেন্দ্র সরকারের উপর আক্রমণ করে আরো বলেন যে তার পার্টির কর্মীদের জ্বালাতন করছে। কেন্দ্র সরকার সমস্ত কাশ্মীরিদের শয়তান হিসেবে দেখাচ্ছে বলেও অভিযোগ করেন মেহেবুবা মুফতি। কেন্দ্র সরকার আতঙ্কবাদীদের মরার উপর উল্লাস করছে কিন্তু পিডিপি হিংসায় বিশ্বাস করে না, বলেন মুফতি।