Press "Enter" to skip to content

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাহুল গান্ধীকে ফোন করে যা বললেন জানলে কংগ্রেস সমর্থকরাও মোদীজিকে ভালোবাসবেন।

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী ও তার দল যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অসভ্য ভাষায় কটাক্ষ করা থেকে শুরু করে প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত পরিবারের সম্পর্কে অনুচিত কথা বলেন, সেখানে প্রধানমন্ত্রী বিরোধীদের কোনোভাবে কটাক্ষ করেন না। দেশের প্রধানমন্ত্রী এমন একজন ব্যাক্তি যিনি বিরোধীদের বাজে ভাষায় কথা বলা তো দূর বরং বিরোধী হিসেবে তাদের সুরক্ষার দিকেও খেয়াল রাখেন।

রাজনৈতিক ব্যাক্তিরা যেখানে শুদুমাত্র প্রতিহিংসা নেওয়ার জন্য মেতে থাকে সেখানে দেশের প্রধানমন্ত্রী এক অন্য দৃষ্টান্ত পেশ করেন। দিন কয়েক আগে প্রধানমন্ত্রী এমনি এক মানবতাবাদীর পরিচয় দেন যা বিরোধীদের সাথে সাথে দেশবাসীদেরও অনুপ্রেরণা দেয়। আসলে কয়েকদিন আগে রাহুল গান্ধীর ফ্লাইট এ কিছু টেকনিকাল সমস্যা যার জন্য রাহুল গান্ধী রাজনৈতিক ইঙ্গিত টেনে িকে সন্দেহ করতে শুরু করে।কিন্তু জানলে অবাক হবেন প্রধানমন্ত্রী রাহুল গান্ধীর ফ্লাইট খারাপ হওয়ার সাথে সাথে রাহুল গান্ধীকে ফোন করে উনার খোঁজ খবর নেন।

তা সত্ত্বেও রাহুল গান্ধীর দল ফ্লাইট এর যান্ত্রিক সমস্যাকে রাজনৈতিক দিকে টেনে সরকার এর উপর সন্দেহ প্রকাশ করে। আপনাদের জানিয়ে ের মুখ্যমন্ত্রীর ফ্লাইটএও এইরকম ৫ বার যান্ত্রিক সমস্যা দেখা দিয়েছিল কিন্তু তিনি কোনোদিন বিষয়টিকে নিয়ে করেননি।

রাহুল গান্ধী ও তার দলের, প্রধানমন্ত্রীর থেকে শেখা উচিত যে সব বিষয়কে নিয়ে রাজনীতি করা উচিত। দেশের প্রধানমন্ত্রী যেখানে নিজে থেকে খোঁজ নিচ্ছেন সেখানে উচিত উনার প্রতি ন্যূনতম শ্রদ্ধা দেখিয়ে সন্দেহের চোখে না দেখা।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.