Press "Enter" to skip to content

‘প্রশাসন কিভাবে চালাতে হয় মমতা ব্যানার্জীর থেকে শিখে নিন’- প্রধানমন্ত্রী মোদীকে কটাক্ষ অভিষেক ব্যানার্জীর

আর হাতে মাত্র কয়েক মাস, তারপরেই শুরু হবে বঙ্গ রাজনীতির আসল খেলা। যার প্রস্তুতি এখন ব্যাপক মাত্রায় শুরু হয়েছে। সমস্ত রাজনৈতিক দল নিজেদের ক্ষমতা বৃদ্ধি করতে তৎপর হয়ে উঠেছে। তবে ২০২১ এর নির্বাচনে বাংলায় যে দুটি দলের মধ্যে কড়া টক্কর দেখা যাবে সেটি দুই- তৃণমূল ও বিজেপি বলেই মনে করা হচ্ছে।

আর এই কারণেই তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে প্রতিদ্বন্দ্বিতা সবথেকে বেশি দেখা যাচ্ছে। বিজেপির বাংলা জয়ের উদেশ্য নিয়ে বাংলায় পঞ্চ পাণ্ডবের মোতায়েন করেছে, একই সাথে একের পর এক তৃণমূল বিধায়ককে নিজেদের দলে টানার উপর জোর দিচ্ছে। অন্যদিকে তৃণমূল কংগ্রেস কেন্দ্র সরকারের দোষ ত্রুটি দেখিয়ে বাংলার মানুষের মন জয়ের চেষ্টায় লেগে পড়েছে।

এই পরিপ্রেক্ষিতে তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জী দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে এক টুইট করেছেন। টুইটে অভিষেক ব্যানার্জী বলেছেন- প্রশাসন সরকার কিভাবে চালাতে হয় সেটা নরেন্দ্র মোদীর শিখে নেওয়া উচিত মমতা ব্যানার্জীর থেকে, এটাই সবথেকে ভালো সময়।

https://platform.twitter.com/widgets.js

অভিষেক ব্যানার্জী তার টুইটে স্বাস্থ্যসাথী প্রকল্প এবং আয়ুষ্মান ভারত প্রকল্পের তুলনা করেছেন। তুলনা করে তিনি লিখেছেন, এটা প্রমান করে যে বাংলা আজ যা ভাবে ভারত তা ভাবে কাল। দুই প্রকল্পের তুলনা করে অভিষেক ব্যানার্জী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খোঁচা দিয়েছেন এবং মমতা ব্যানার্জীর থেকে সরকার চলানোর ধরণ শেখার কথা বলেছেন।