Press "Enter" to skip to content

প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে হয়ে গেল বড়সড় ধোঁকা! টিকিট নিয়ে কংগ্রেস প্রার্থী যোগ দিলেন অন্য দলে

[ad_1]

বরেলিঃ  উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচনের আগে ওরসর ধাক্কা খেল কংগ্রেসে। বরেলি ক্যান্ট থেকে কংগ্রেস প্রার্থী সুপ্রিয়া অরণ সমাজবাদী পার্টিতে যোগ দিয়েছেন। এসপি সুপ্রিমো অখিলেশ যাদব সুপ্রিয়া অরণকে দলের সদস্যপদ দিয়েছেন। সুপ্রিয়া অরণ প্রাক্তন মেয়র। সুপ্রিয়া অরণের স্বামী প্রবীণ অরণ প্রাক্তন সাংসদ। তিনিও অখিলেশ যাদবের দলে যোগ দিয়েছেন।

এই উপলক্ষে সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব বলেছেন যে, সুপ্রিয়া অরণকে দলে স্বাগত জানাই। তিনি অন্য দল থেকে আমাদের দলে আসেননি, তিনি আগে এসপিতেই ছিলেন। অখিলেশ যাদব বলেন, ইউপিতে সরকার গড়তে চলেছে সমাজবাদী পার্টি। মানুষ সমাজবাদী পার্টির দিকে তাকিয়ে আছে।

এসপি সুপ্রিমো অখিলেশ যাদব বলেন, আমরা ইউপির মানুষের জন্য কিছু বড় সিদ্ধান্ত নিয়েছি। নতুন বছরে এসপি সিদ্ধান্ত নিয়েছিলেন যে ইউপিতে সরকার ক্ষমতায় এলে ৩০০ ইউনিট বিনামূল্যে বিদ্যুৎ দেওয়া হবে। কৃষকদের সেচের জন্য বিনামূল্যে বিদ্যুৎ দেওয়া হবে। বিগত সরকারেও আমরা ল্যাপটপ বিতরণ করেছি, যারা ল্যাপটপ পেয়েছে তারা অনেক সহায়তা পেয়েছে।

সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব বলেন, আজ ২২শে আমাদের স্লোগান ২২শে সাইকেল। তিনি বলেন, সরকার গঠিত হলে শুধুমাত্র তথ্যপ্রযুক্তি খাতে ইউপির যুবকদের ২২ লাখ চাকরি ও কর্মসংস্থান দেব। তথ্যপ্রযুক্তি খাতে কর্মসংস্থানের অনেক সুযোগ রয়েছে। ইউপিতে আইটি হাব করা হবে।

অখিলেশ যাদব ইউপি বিধানসভা নির্বাচনের সমীক্ষা নিয়ে বলেছেন যে, সমস্ত সমীক্ষা ব্যর্থ হবে। বিজেপি বিধায়করা গ্রামে ঢুকতে পারছেন না। তাদের তাড়া করছে গ্রামবাসীরা। তারা যদি জিতলে তাঁদের সঙ্গে এমন হবে কেন? বিজেপি বিদায় জানাতে চলেছে।

তিনি আরও বলেন, বিজেপির ডাবল ইঞ্জিন সরকার কিছুই করেনি। ওয়ান ডিস্ট্রিক্ট ওয়ান প্রোডাক্টের জন্য কত ফান্ড দেওয়া হয়েছিল বলুন তো? আপনি বেরেলি, মোরাদাবাদ, পিলিভীত এবং ফিরোজাবাদের জন্য কী করেছেন?

[ad_2]