Press "Enter" to skip to content

ফিল্ম নির্মাতারা বদলে ফেললেন সিদ্ধান্ত! কারিনার জায়গায় কঙ্গনাকে দেওয়া হতে পারে মা সীতার রোল

রামায়ণ সম্পর্কিত এক সিনেমায় কারিনা কাপুর খানকে মা সীতার রোল দেওয়া হবে, এই খবর সম্প্রতি ছড়িয়ে ছিল। মা সীতার ভুমিকায় অভিনয় করার জন্য কারিনা খান নিজের ফীস ৫ কোটি থেকে বাড়িয়ে ১২ কোটি করেছিলেন বলেও দাবি করা হয়েছিল। অবশ্য এই ইস্যুতে কারিনা কাপুর খানের জোর বিরোধিতা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। সিনেমা নির্মাতারা যেন কারিনা খানকে মা সীতার রোল না দেন সেই দাবি জানিয়ে নেটিজনরা চাপ সৃষ্টি করতে শুরু করে।

একই সাথে মা সীতার রোলের জন্য কারিনা খানের পরিবর্তে তামিল বা েগু সিনেমার কোনো অভিনেত্রীকে কাস্ট করার দাবি উঠে। এছাড়াও কঙ্গনা রানাউতকে মা সীতার রোল দেওয়ার জন্য ব্যাপক আওয়াজ উঠে। এখন এই ঘটনার উপর বড়োসড়ো আপডেট সামনে এসেছে।

আসলে সিনেমা নির্মাতারা সীতা-দ্যা ইনকর্ণেশন এর জন্য কারিনা এর পরিবর্তে কঙ্গনা রানাউতকে নেওয়ার জন্য বিবেচনা শুরু করেছে। এতদিন অবধি যে দাবি শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় সীমাবদ্ধ ছিল তা এবার বাস্তবের রূপ নিতে শুরু করেছে।

ফ্লিম নির্মাতাদের ঘনিষ্ট এক ব্যাক্তি নাম না প্রকাশ করার শর্তে এই ইস্যুতে বড়ো তথ্য ফাঁস করেছেন। উক্ত ব্যক্তি জানিয়েছেন যে সিনেমা নির্মাতারা সীতা-দ্যা ইনকর্ণেশন এর জন্য কঙ্গনা রানাউতকে পছন্দের তালিকায় প্রথম স্থানে রেখেছেন। বিখ্যাত সিনেমা নির্মাতা কেবি বিজেন্দ্রনের মতে, এই সিনেমায় কারিনা খানের থেকে কঙ্গনাকে অনেক বেশি ভালো মানাবে। যদিও কাকে এই সিনেমার জন্য নেওয়া হবে তা স্পষ্টরূপে প্রকাশ করতে নারাজ সিনেমা নির্মাতারা। তবে সোশ্যাল মিডিয়ায় নেটিজনদের চাপে যে ফিল্ম নির্মাতারা তাদের সিদ্ধান্ত বদল করেছে তা বোঝাই যাচ্ছে।

প্রসঙ্গত, কারিনা কাপুর খানের স্বামী তান্ডব ওয়েব সিরিজে হিন্দুদের ধার্মিক অনুভূতিকে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। কিছু ইউজার দাবি করেছেন, করিনা কাপুর খানকে মাতা সীতার রোলের পরিবর্তে সুর্পনখার রোল দেওয়া হোক। নেটিজনদের সাফ কথা, তৈমুরের আম্মি কারিনা কাপুরকে দেওয়া যাবে না মাতা সীতার রোল।