Press "Enter" to skip to content

বঙ্গবিজেপির ভাগ্য পরিবর্তন করতে বাংলায় আসছেন যোগী আদিত্যনাথ, জানিয়ে দেওয়া হলো তারিখ


পশ্চিমবঙ্গে বিজেপির প্রভাব লাগাতার বৃদ্ধি পাচ্ছে। এমতো অবস্থায় বঙ্গবিজেপির ভাগ্যকে চমক ধরাতে রাজ্যে আসছেন ফায়ার ব্যান্ড নেতা যোগী আদিত্যনাথ।
পশ্চিমবঙ্গে যোগী আদিত্যনাথের ডিমান্ড কতটা তা সোশ্যাল মিডিয়ায় খুললেই বোঝা যায়। বিশেষ করে পশ্চিমবঙ্গের বিজেপি সমর্থকদের একটা বড়ো অংশ যোগী আদিত্যনাথের ফ্যান বলে মনে করা হয়। এই বিষয়কে মাথায় রেখে বিজেপি উনাকে পশ্চিমবঙ্গে প্রচারের জন্য স্টার প্রচারকের তালিকায় সামিল করেছেন।

জানিয়ে দি, যোগী আদিত্যনাথের সভা নির্বাচনের ক্ষেত্রে ব্যাপক কার্যকরী। যোগী আদিত্যনাথ ২ মার্চ পশ্চিমবঙ্গ সফরে আসবেন বলে জানা যাচ্ছে। এই সময় উনি মালদায় জনসভাকে সম্বোধন করবেন। এর আগে যোগী আদিত্যনাথ গ্রেটার হায়দ্রাবাদের পুর নির্বাচন ও বিহার নির্বাচনের জন্য প্রচার করেছিলেন।

আর দুই ক্ষেত্রেই বিজেপি দুর্দান্ত লাভ উঠিয়েছিল। এখন এই সমস্তু গ্রাফের নিরিখে যোগী আদিত্যনাথকে পশ্চিমবঙ্গে স্টার প্রচারক হিসেবে নিয়ে আসার পরিকল্পনা করেছে বিজেপি। কয়েকদিন আগে যোগী আদিত্যনাথ করলে গিয়েছিলেন। বামপন্থের গড়ে যোগী আদিত্যনাথের যে প্রভাব দেখা মিলেছিল তাও দেখার মতো ছিল।

পশ্চিমবঙ্গে যোগী আদিত্যনাথের সফরকে কেন্দ্র করে বঙ্গ বিজেপি তাদের প্রস্তুতিতে জোর দিয়েছে। যোগী আদিত্যনাথের ছবি একজন শক্তিশালী হিন্দুত্ববাদী নেতা হিসেবে রয়েছে। আর এটাকেই পশ্চিমবঙ্গে কাজে লাগতে চাইছে বিজেপি। যে কারণে উনাকে স্টার প্রচারকের তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে।