Press "Enter" to skip to content

বদমেজাজি সলমনকে উচিৎ শিক্ষা দেওয়ার চরম মূল্য চোকাতে হল CISF জওয়ান সোমনাথকে

একদিনের মধ্যে নেটদুনিয়ায় হিরো হয়ে উঠেছিলেন এএসআই সোমনাথ মোহান্তি । মুম্বই বিমানবন্দরে বলিউডের ভাইজান সলমন খানকে উচিত শিক্ষা দিয়ে রাতারাতি নেটিজেনদের প্রিয়পাত্র হয়ে উঠেছিলেন তিনি। এবার সেই ‘অপরাধে’ই বড়সড় মূল্য দিতে হল এই CISF জওয়ানকে।

বলিউড ইন্ডাস্ট্রিতে বদমেজাজের জন‍্য দুর্নাম রয়েছে সলমনের। তিনি কাউকে পাত্তা দেন না। কিন্তু এই প্রথম এমন এক অভিনব দৃশ‍্য দেখে উৎফুল্ল হয়ে ওঠে নেটিজেনরা। নেটিজেনদের একাংশের মতে, উচিত জবাব পেয়েছেন সলমন।

সদ‍্য ক‍্যাটরিনা কাইফকে নিয়ে টাইগার থ্রির শুটিংয়ে রাশিয়া গিয়েছিছেন সলমন খান। টিম নিয়ে বিমানবন্দরে এসে পৌঁছাতেই ক‍্যামেরা নিয়ে ঘিরে ধরে তাঁর ফ্যানরা অভিনেতাও ব‍্যস্ত হয়ে পড়েন পোজ দিতে। এসবের মধ্যে বিমানবন্দরে প্রবেশের আগে নিরাপত্তাসংক্রান্ত জরুরি কাজকর্ম দায়সারাভাবে এড়িয়ে চলে যাচ্ছিলেন তিনি।

কিন্তু তার আগেই বাধা দেওয়া হয় সলমন খানকে। তাঁকে থামিয়ে দেয় নিরাপত্তার দায়িত্বে থাকা CISF জওয়ান। সলমনকে বাধা দিয়ে তিনি বলেন, আগে সঠিক নিয়মকানুন মানুন। বাকি সবকিছু পরে হবে। ভিডিওটি হয়ে যায় রাতারাতি। ওই CISF জওয়ানের প্রশংসায় মেতে ওঠে নেটনাগরিকরা। কিন্তু সলমন রাশিয়া চলে যেতেই বিপদে পড়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

//www.instagram.com/embed.js

সূত্রের খবর, নিজের ডিপার্টমেন্ট‌ থেকেই জিজ্ঞাসাবাদ করা হতে পারে এএসআই সোমনাথ মোহান্তিকে। এমনকি তিনি যাতে মাধ‍্যমের সঙ্গে এই বিষয়ে কথা বলতে না পারেন তাই মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে।