Press "Enter" to skip to content

বন্যার ত্রাণ বণ্টন নিয়ে বিস্ফোরক মন্তব্য তৃণমূল বিধায়কের, চাপে দল ও সরকার


মালদহঃ  কংগ্রেস বিধায়কের বিস্ফোরক মন্তব্যে রাজ্য রাজনীতিতে তোলপাড় পড়ে গিয়েছে। মালদহের রতুয়ার তৃণমূল বিধায়ক সমর মুখোপাধ্যায় জেলা প্রশাসনের কাজকর্ম নিয়ে প্রশ্ন তুলে দলকে এবং সরকারকে অস্বস্তিতে ফেলে দিয়েছেন। সমরবাবু বন্যার ত্রাণ বণ্টন নিয়ে উদাসীনতার অভিযোগ করেছেন।

সমরবাবু অভিযোগ করে বলেন, ‘প্রশাসনের ভূমিকা আমার ভালো লাগছে না। ওঁরা আমাকে বলছে এমন বন্যা তো কতই হয়। আমি প্রশাসনের এমন ভূমিকা আর মন্তব্যে লজ্জিত এবং দুঃখিত। মুখ্যমন্ত্রীকে এ বিষয়ে নজর রাখতে বলব।”

উল্লেখ্য, অবিশ্রান্ত বৃষ্টি হওয়ার জেলে মালদহের রতুয়া ব্লকের বিস্তীর্ণ এলাকা জলে ডুবে রয়েছে। বহু মানুষ ত্রাণ িরে গিয়ে আশ্রয় নিয়েছেন। তাঁদের ত্রাণ বণ্টন নিয়ে বেনিয়মের অভিযোগ তুলেছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক।

বন্যার ত্রাণ বণ্টনে বেনিয়মের অভিযোগ তুলে সমর মুখোপাধ্যায় বলেন, ‘প্রশাসনের ভূমিকা আমার কাছে ভালো ঠেকছে না। প্রশাসন আমাকে বলছে এরকম বন্যা অনেক হয়। আমি এসব শুনে খুব লজ্জিত ও দুঃখিত। মাননীয়া মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করতে চাইব। আমলে একটা খুন হলে জ্যোতিবাবু বলতেন, এমন খুন অনেক হয়। আর এখন প্রশাসন সেই জ্যোতিবাবুর ভাষাতেই কথা বলছে।”