Press "Enter" to skip to content

বলিউডের খানদের টপকে গেলেন কঙ্গনা রানাউত! পদ্মশ্রী পুরস্কার পাওয়ার পর চর্চা সোশ্যাল মিডিয়ায়

ের বিখ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত প্রায়শই খবরের শিরোনামে থাকেন। নিজের সুপারহিট সিনেমা ও মুখর মন্তব্যের জন্য কঙ্গনা রানাউত সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে প্রিন্ট মিডিয়া সর্বত্রই খবরে থাকেন। বহুবার কঙ্গনা রানাউতকে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে শেয়ার করতে দেখা যায়।

সম্প্রতি কঙ্গনা রানাউত আরো একবার খবরের চর্চায় রয়েছেন। তবে এবারের কারণ একটু অন্য, আসলে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত ের বড়ো রাষ্ট্রীয় পুরস্কারের মধ্যে একটা পদ্মশ্রী দ্বারা সম্মানিত হয়েছেন। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে। অনেকে কঙ্গনা রানাউতের প্রশংসা করা শুরু করেছে আবার অনেকে কঙ্গনাকে নিয়ে কটাক্ষ করা শুরু করেছে। নেটদুনিয়ার অনেকে কঙ্গনার সাথে ৩ খানের ( খান, সালমান খান, আমির খান) তুলনা করেছেন। বেশকিছু সোশ্যাল মিডিয়া ইউজার বলেছেন, কঙ্গনা রানাউত তিন খানকে টপকে গিয়েছেন এই পুরস্কার তার প্রমাণ।

বিগত সোমবার দিন অর্থাৎ ৮ নভেম্বর রাষ্ট্রপতি ভবনে পদ্ম পুরস্কার দেওয়া হয়। এর জন্য যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল তা ছিল নজরকাড়ার মতো। অনুষ্ঠানে মোট ১৪১ জনকে পদ্ম পুরস্কার দ্বারা ভূষিত করা হয়। এরপর দিন অর্থাৎ ৯ নভেম্বরও ১১৯ জনকে পদ্ম পুরস্কার দেওয়া হয়।

কলা জগতে যোগদানের জন্য অভিনেত্রী কঙ্গনা রানাউতকে পদ্মশ্রী পুরস্কার দেওয়া হয়েছিল। জানিয়ে দি, ২০২০ সালে ও লকডাউনের কারণে অনেকজনকে পদ্মপুরস্কার দ্বারা সম্মানিত করা হয়নি। কলা জগৎ ছাড়াও, সংগীত জগৎ, সামাজিক কাজের জন্যেও অনেককে পদ্ম পুরস্কার দ্বারা পুরস্কিত করা হয়েছে।