Press "Enter" to skip to content

বলিউডের তিন খানের বিরুদ্ধে মাঠে নামলেন সুভ্রমানিয়ান স্বামী! তুললেন কালো সম্পত্তির তদন্তের দাবি

ে ব্ল্যাক মানির কথা উঠলে রাজনীতির কথা প্রথমেই সামনে আসে। তবে রাজনীতির থেকেও বেশি ব্ল্যাক মানির খেলা যেখানে চলে তা হলো বলিউড। বলা হয় বলিউড এমন একটা স্থান যেখানে সিনেমা তৈরির নামে কালো টাকা সাদা করার বড়ো বড়ো ব্যাবসা চলে।

বলিউডে কালো টাকার এই খেলায় দাউদ ইব্রাহিমের মতো কুখ্যাত মাফিয়ার যোগ রয়েছে বলে মনে করা হয়।বলিউডের এই কালো ব্যাবসার পেছনে এখন কোমর বেঁধে নামছেন সুব্রামানিয়ান স্বামী। প্রথমত জানিয়ে দি, সুব্রামানিয়ান স্বামী এমন একজন ব্যক্তিত্ব যার ভয়ে বড়ো বড়ো প্রভাবশালী রাজনীতিবিদরাও কেঁপে উঠে।

ইতিহাস সাক্ষী আছে, সুব্রামানিয়ান স্বামী যাদের বিরুদ্ধে নেমেছেন তাদের কালো দিন ঘনিয়ে আসা নিশ্চিত। সুব্রামানিয়ান স্বামীর নজর এখন বলিউডের উপর পড়েছে। উনি বলিউডের তিন খানের বিরুদ্ধে তদন্তের দাবি করেছেন।

স্বামী বলিউডের অভিনেতা খান, আমির খান, খানের কালো সম্পত্তির তদন্ত করার কথা বলেছেন। স্বামী খান গ্যাং এর উপর একশন মুডে রয়েছেন এবং সম্ভবত খুব শীঘ্রই উনি তিন জনের বিরুদ্ধে কেস দায়ের করতে পারেন। স্বামী বলেছেন CBI, ও ED কে তিন খানের পেছনে লাগানো উচিত। যাতে দেশ জানতে পারে কালো সম্পত্তি কিভাবে তাদের কাছে এসেছে।

https://platform.twitter.com/widgets.js

তিন খানের নামে বিদেশে বহু কোটির সম্পত্তি রয়েছেন বলেও ইঙ্গিত দিয়েছেন স্বামী। বিশেষ করে দুবাইতে কিভাবে তারা বিশাল সম্পত্তির মালিক হয়েছেন তার উপর প্ৰশ্ন তুলেছেন স্বামী।