Press "Enter" to skip to content

বলিউড মাফিয়াদের তোপের মুখে রবি কিশান, ড্রাগসের বিরুদ্ধে সরব হওয়ায় বাদ গেল দুটি প্রোজেক্ট

নয়া দিল্লীঃ () সাংসদ তথা বলিউড অভিনেতা () ড্রাগস বিবাদ নিয়ে সর্বসমক্ষে নিজের বক্তব্য তুলে ধরছেন। উনি এই ইস্যু নিয়ে সদনেও সরব হয়েছেন আর মিডিয়ার সামনেও অনেকবার এই ইস্যু তুলে ধরেছেন। বলিউডে ড্রাগস কানেকশনের বিরুদ্ধে মুখর হওয়া রবি কিশানকে জয়া বচ্চনের তোপের মুখেও পড়তে হয়েছে। তবুও তিনি হার মানেন নি। আর এও বলেছেন যে, ‘যেই থালায় ড্রাগস দেওয়া হবে, আমি সেটাতেই ফুটো করব।”

কিন্তু বলিউডে ড্রাগসের বিরুদ্ধে মুখ খোলা ওনার পক্ষে সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে। ANI কে দেওয়া সাক্ষাৎকারে রবি কিশান জানান, ওনাকে একদিনে দুটি প্রোজেক্ট থেকে সরানো হয়েছে।

রবি কিশান জানান, এই বিতর্কের পর ওনাকে একদিনে একটি ওয়েব সিরিজ আর একটি সিনেমা থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। উনি জানান, ‘আমার হাতে একটি সিনেমা আর একটি ওয়েব সিরিজ ছিল, কাজও শুরু হওয়ার কথা ছিল। কিন্তু একদম শেষ মুহূর্তে আমাকে না করে দেওয়া হয়।” তিনি জানান, আমাকে এই প্রোজেক্ট গুলো থেকে বাদ দেওয়ার স্পষ্ট কারণ জানানো হয় নি। কিন্তু আমি অবাক যে, একদিনে দুটি প্রোজেক্ট থেকে আমাকে সরিয়ে দেওয়া হল।

বিজেপি নেতার এই বয়ান একদিনে যেমন অবাক করে, তেমনই আরেকদিকে এটাও বুঝিয়ে দেয় যে বলিউডে ড্রাগস নিয়ে তর্ক করা উচিৎ নয়। রবির বিরুদ্ধে অনেক বলি তারকা সরব হয়েছেন। কিন্তু তাঁরা ড্রাগসের বিরুদ্ধে কোনও বয়ান দেন নি। জয়া বচ্চন তো ওনার বিরুদ্ধে বলিউডকে বদনাম করার অভিযোগ পর্যন্ত এনেছেন। কিন্তু রবি কিশান এরকম অভিযোগের পরোয়া করছেন না।

রবি কিশান এও পর্যন্ত বলেছেন যে, দেশের জন্য যদি গুলি খেতে হয়, আমি তাতেও রাজি আছি। উনি বলেন, যখন সংসদে দেশের ভবিষ্যৎ নিয়ে তর্ক চলছিল, তখন আমি নিজের জীবনের কথা একবারও ভাবিনি। যদি খুবই বাজে পরিস্থিতি তৈরি হয়, তাহলে আমি দেশের জন্য ২ পাঁচটা বুলেট ও খেতে পারি।