Press "Enter" to skip to content

“বাঁচবো না, বলে যান আমরা কি করবো”- স্বরাষ্ট্রমন্ত্রকের টিমের কাছে কাতর আবেদন বিজেপি মহিলাকর্মীদের


পশ্চিমবঙ্গে রাজনৈতিক হিংসা ভয়াবহ রূপ নিয়েছে। একের পর এক হিন্দু বাড়ি জ্বালিয়ে দেওয়ার অভিযোগে উঠেছে তৃণমূল ের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ভিডিও হয়েছে যা মানুষজনের বিবেককে ব্যাথিত করেছে। এমন পরিস্থিতিতে পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন লাগু করার দাবি তুলেছেন অনেকেই।

দেশের স্বরাষ্ট্রমন্ত্রক বিষয়টিকে গম্ভীরতার সাথে করেছে এবং পর্যবেক্ষণ এর জন্য এক টীম পশ্চিমবঙ্গে প্রেরণ করেছে। স্বরাষ্ট্রমন্ত্রকের টীমও লুঙ্গিবাহিনীর আক্রমনের শিকার হয়েছে। পর্যবেক্ষণ করতে গেলে স্বরাষ্ট্রমন্ত্রকের টিমের উপর বাশঁ,লাঠি নিয়ে হামলা চালায় লুঙিবাহিনী এবং গাড়ি ভাঙচুর করে। মেদিনীপুরে এই ঘটনা হয় বলে জানা যায়।

অন্যদিকে স্বরাষ্ট্রমন্ত্রকের টিম গেলে এক করুণ দৃশ্য ক্যামেরা বন্দি হয়। পর্যবেক্ষণের পর স্বরাষ্ট্রমন্ত্রকের টীম ফিরতে গেলে তাদের গাড়ি সামনে দাঁড়িয়ে কাতর আবেদন করতে দেখা যায় বিজেপির মহিলা কর্মীদের। মহিলা কর্মীরা স্বরাষ্ট্রমন্ত্রকের গাড়ির সামনে দাঁড়িয়ে বলেন, আমরা কি করবো বলে যান।

https://platform.twitter.com/widgets.js

মহিলারা বলেন, “আমরা বাঁচতে পারবো না। আমাদের মেরে ফেলবে। আমাদের বলে যান আমরা কি করবো।” মহিলাদের এই কাতর আবেদনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে এই ভিডিওর উত্তর মন্তব্য করতে গিয়ে অনেকেই বলেছেন, কেন্দ্র কিছু করবে বলে আশা নেই তাই নিজের সুরক্ষার দায়িত্ব নিজে নিন।