Press "Enter" to skip to content

বাংলাদেশ: গাজীপুরের কালি মন্দিরে হামলা কট্টরপন্থীদের! ৪ টি দেবদেবীর মূর্তি ভাঙ্গচুর

[ad_1]

এল সময় ভারতের বঙ্গপ্রদেশের অংশ থাকা বর্তমান বাংলাদেশ এখন হিন্দুদের জন্য যেন নরকে পরিণত হয়েছে। বাংলাদেশ থেকে হিন্দুদের উপর অত্যাচারের খবর নিয়মিত হয়ে পড়েছে। হিন্দুদের জমি দখল, হিন্দুদের ঘরের মেয়েদের জিহাদের শিকার করা, দেবদেবীর মূর্তি ভাঙার মতো ঘটনায় বাংলাদেশকে টক্কর দেওয়ার দেশ খুঁজে পাওয়া মুশকিল।

এখন বাংলাদেশের মিডিয়ায় একটা তাজা ঘটনা তুলে ধরেছে। যেখানে হিন্দুদের প্রতি অত্যাচার ও হিন্দু বিদ্বেষ পরিষ্কার স্ফুটিত হয়েছে। ঢাকা ট্রিবিউনের রিপোর্ট অনুযায়ী, উন্মাদীরা বাংলাদেশের গাজীপুরের হিন্দুদের বেশকিছু দেবদেবীর মূর্তি ভেঙে ফেলেছে। ৪ টি দেবদেবীর মূর্তিকে গাজিপুরে ভেঙে ফেলা হয়েছে। গাজিপুরের দক্ষিণ সালানা এলাকায় এক কালী মন্দিরে ঢুকে উন্মাদী কট্টরপন্থীরা উপদ্রব চালিয়েছেন তথা ব্যাপক ভাঙচুর করেছে।

মন্দির কমিটির সভাপতি নরেশ রায় বলেছেন, কিছুলোক মন্দিরের জমি কবজা করার চেষ্টা করছে। বৃহস্পতিবার দিন মন্দিরের জমি দখল করার চেষ্টা হয়েছিল। তবে স্থানীয়দের প্রতিবাদের দরুন তারা পালিয়ে যায় বলে জানান নরেশ রায়। আর এই কারণেই রাতে ৪ টি মূর্তি ভাঙা হয়েছে বলে দাবি করেন তিনি।

https://platform.twitter.com/widgets.js

শুক্রুবার দিন বেশকিছু উন্মাদী মন্দিরে ঢুকে এই কান্ড করেছে বলে দাবি করা হয়েছে। রাতের অন্ধকারে হিন্দু বিদ্বেষীরা এই উপদ্রব করছে। পরদিন সকালে হিন্দু সমাজের লোকজন মাটিতে ভাঙ্গা দেবদেবীর মূর্তি পড়ে থাকতে দেখে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানা গেছে। তবে এখনও কাউকে গ্রেফতার করা হয়েছে বলে খবর পাওয়া যায়নি।

[ad_2]