Press "Enter" to skip to content

বাংলার মতো করে দেশের নেতৃত্ব দেবেন মমতা দিদি, বাঙালি প্রধানমন্ত্রী চাই: মনোজ তিওয়ারি


বাম আমলে পশ্চিমবঙ্গে যে খুনোখুনি রাজনীতি শুরু হয়েছিল তা এখনও থামার নাম নেয়নি। মমতা ব্যানার্জীর আমলে এই খুন, হত্যার রাজনীতি আরো ব্যাপক আকার ধারণ করেছে। আর এর প্রমাণ বিধানসভা ের ফল বের পর হওয়া পর স্পষ্ট পাওয়া গেছে। কংগ্রেসের জয়লাভের পর কর্মীদের উপর নির্মম অত্যাচার হতে দেখা গেছে। বহু ি কর্মীকে রাজ্য ছেড়ে অন্য রাজ্যে শরণার্থী হিসেবে ঠাঁ নিতে হয়েছিল।

 

তবে রাজ্যকে হিংসা মুক্ত করার বিষয়ে তৃণমূল নেতাদের মুখে কোনো কথা শুনতে পাওয়া না গেলেও, মমতা ব্যানার্জীকে পদে বসানোর জন্য ব্যাকুল হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় তৃণমূল কর্মীদের এবং তৃণমূল নেতাদের মমতা ব্যানার্জীকে নিয়ে লাগাতার পোস্ট করতে দেখা যাচ্ছে। যার মধ্যে তারা দাবি করেছে যে পরবর্তী নির্বাচনে বাঙালি প্রধানমন্ত্রী চাই।

তৃণমূল বিধায়ক মনোজ তিওয়ারিও এই ইস্যুতে এক টুইট করেছেন। যেখানে তিনি লিখেছেন বাঙালি প্রধানমন্ত্রী হিসেবে মমতা ব্যানার্জীকে দেখতে চাই। মনোজ তিওয়ারি লিখেছেন, বাংলা যা আজ ভাবে সেটা ভাবে কাল। বিজেপিকে আক্রমন করে মনোজ তিওয়ারি লিখেছেন, তাদের সোনার মডেল ব্যার্থ হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

মমতা ব্যানার্জীর প্রশংসা করে মনোজ তিওয়ারি লিখেছেন, বাংলাকে উন্নয়ন দিয়ে দিদি যেভাবে নেতৃত্ব দিচ্ছেন সেইভাবে দেশকে নেতৃত্ব দেবেন। তাই আমাদের বাঙালি প্রধানমন্ত্রী চাই। মনোজ তিওয়ারির এই টুইটের উপর অনেকে ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া দিয়েছেন। কিছুজন মনোজ তিওয়ারির টুইটের সমর্থনে কথা রেখেছেন আবার অনেকে মনোজের বিপরীতে গিয়ে মন্তব্য করেছেন।