Press "Enter" to skip to content

বাংলার মেয়ের ধর্ষকদের সমর্থন কৃষি আন্দোলনের সঙ্গে যুক্ত খাপ পঞ্চায়েতের


হিসারঃ হিসারের ছানোট গ্ে রোঘি খাপের হয় শুক্রবার সকালে। সেখানে টিকরি বর্ডারে বাংলার মেয়ের ধর্ষণে অভিযুক্ত অনুপকে সমর্থন করার ঘোষণা করা হয়। পঞ্চায়েতে সংযুক্ত কিষাণ মোর্চার সঙ্গে সাক্ষাৎ করারও সিদ্ধান্ত নেওয়া হয়। রোঘি খাপের প্রধান সুমের সিংহ ঘোষণা করে বলে, আমরা অন্য অভিযুক্তদেরও পাশে দাঁড়াব। সুমের সিং বলে, আমাদের ছেলেরা নির্দোষ, সরকার ওদের ষড়যন্ত্র করে ফাঁসাতে চাইছে। সুমের বলে, এই মামলায় অভিযুক্ত আরও চারজন আমাদের সঙ্গে াযোগ করছে। খুব শীঘ্রই মহাপঞ্চায়েত করে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে এই ঘটনায় অভিযুক্ত অনুপ সিংহ একটি ভিডিও জারি করে বলেছিল যে, তাঁদের সংগঠনের সঙ্গে যুক্ত অনিল মালিক বাংলার ওই যুবতীর শ্লীলতাহানি করেছে। যদিও সেই সময় অনুপ বাংলার মেয়ের ধর্ষণ হয়েছে সেটা করেনি। ভিডিওতে অনুপ নিজেদের নির্দোষ বলে দাবি করেছে। যদিও সে অনিল মালিককে কিছু ক্ষেত্রে দোষী সাব্যস্ত করেছে আর তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার আবেদন করেছে।

অনুপ সেই ভিডিওতে জানিয়েছিল যে, অনিল মালিকের ভুল কাজের কারণেই সংগঠন অনিলকে বাইরের রাস্তা দেখায়। উল্লেখ্য, অভিযুক্ত অনুপ সিংহ কিষাণ সোশ্যাল আর্মির সংস্থাপক তথা প্রধান।