Press "Enter" to skip to content

বাংলায় বাড়ছে দুষ্কৃতীদের দৌরাত্ম, রাস্তার মাঝেই তৃণমূলের হিন্দি সংগঠনের নেতাকে গুলি করে খুন


খড়দহঃ রাজ্যে ফের দুষ্কৃতীদের দৌরাত্মে প্রাণ গেল এক নেতার। উত্তর ২৪ পরগনা জেলার খড়দহে তৃণমূল নেতার উপর অতর্কিত হামলা দুষ্কৃতীদের। গুলি, বোমাবাজিতে প্রাণ হারালেন তৃণমূলের হিন্দি সংগঠনের নেতা রণজয় শ্রীবাস্তব। শাসক দলের নেতার উপর এই হামলার পর গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

শুক্রবার রাতে গাড়ি করে বাড়ি ফিরছিলেন রণজয়বাবু। ওনার গাড়ি বড়পট্টি এলাকায় পৌঁছান মাত্রই একদল দুষ্কৃতী ওনার গাড়ি লক্ষ্য করে বোমা আর গুলি ছোঁড়ে। প্রাণ বাঁচাতে কোনওক্রমে সেখান থেকে পালানোর চেষ্টা করেন শাসক দলের নেতা। তবে শেষ রক্ষা হয়নি। রণজয়বাবুর গলার নীচে গুলি লাগে, ব্যাপক পরিমাণে রক্তক্ষরণও হয় তাঁর। ঘটনাস্থলে অজ্ঞান হয়ে যান তিনি।

তৃণমূল নেতার উপর হামলা করে সেখান থেকে পালিয়ে যায় দুষ্কৃতীর দল। এরপর স্থানীয়রা ছুটে এসে তাঁকে উদ্ধার করে কলকাতার একটি বেসরকারি ে পাঠানোর ব্যবস্থা করে। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পাওয়া মাত্রই তৎপর হয় খড়দহ থানার । রাতেই শুরু হয় তদন্ত। এলাকাবাসীর সঙ্গে কথা বলে পাঁচজন দুষ্কৃতীর নাম জানতে পারে। সন্দেহর বশে তাঁদের সবাইকে করেছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ। রাজনৈতিক হিংসা নাকি ব্যাক্তিগত বিবাদের কারণে খুন করা হয়েছে রণজয়বাবুকে, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার পর ওই তৃণমূল নেতার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছে তাঁরা।