Press "Enter" to skip to content

বাংলায় রাম নাম নেওয়া যাবে না! মঞ্চে উঠে হুঁশিয়ারি TMC নেতার, দেখুন ভিডিও


কলকাতাঃ বঙ্গ () তাঁদের অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও () শেয়ার করেছে। ওই ভিডিওতে তৃণমূল কংগ্রেসের (All India Trinamool Congress) এক নেতাকে মঞ্চ থেকে সবাইকে হুঁশিয়ারির সুরেই বলতে শোনা যাচ্ছে। তৃণমূলের ওই নেতা বলছেন যে, যদি বাংলায় থাকতে চান, তাহলে ‘জয় শ্রী রাম” এর স্লোগান দিতে পারবেন না।

ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে, তৃণমূল নেতা কীভাবে মঞ্চ থেকে সবাইকে হুঁশিয়ারি দিচ্ছেন। উনি নিজের ভাষণে এও বলেন যে, তৃণমূল শাসিত রাজ্যে জয় শ্রী রাম ধ্বনি দেওয়ার অনুমতি দেওয়া হবে না। এর সাথে সাথে তিনি এও বলেন যে, যদি কেউ জয় শ্রী রাম বলে তাহলে সে গুজরাট চলে যেতে পারে।

ভিডিওতে উনি উগ্র স্বরে বলেন, রাজ্যে জয় শ্রী রাম বলার অনুমতি নেই। উনি বলেন, এসব জিনিষের অনুমতি এখানে দেওয়া হবে না। যারা রামের জপ করে, তাঁরা মোদীর রাজ্য গুজরাটে গিয়ে থাকতে পারে। যদিও এই ভিডিও কবেকার আর কোথাকার সেটা আমাদের পক্ষে জানা সম্ভব হয়নি।

https://platform.twitter.com/widgets.js

উল্লেখ্য, জয় শ্রী রাম ধ্বনি নিয়ে তৃণমূল দল এবনাগ রাজ্যের মুখ্যমন্ত্রীর ক্ষেপে যাওয়া এই প্রথম না। এর আগে মমতা ব্যানার্জীর মেদিনীপুর সফরে ওনার কনভয়ের সামনে জয় শ্রী রাম বলায় তিনি নিজে গাড়ি থেকে নেমে তাঁদের ধাওয়া করেছিলেন। এছাড়াও ভাটপাড়ায় মমতা ব্যানার্জীর সামনে জয় শ্রী রাম স্লোগান দেওয়ায়, মুখ্যমন্ত্রী গাড়ি থেকে নেমে তাঁদের দেখে নেওয়ার হুমকি দেন এবং ক্যামেরার সামনে অভিযোগ করে বলেন যে আমাকে দেখে গালি-গালাজ করছে।