Press "Enter" to skip to content

বাংলোর ক্ষতিপূরণের আদায়ের জন্য উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ যা করলেন জানলে আপনিও যোগীজিকে শ্রদ্ধা করবেন।

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী যাদব সরকারি বাংলো ছাড়ার পর থেকে সারা দেশে হৈচৈ শুরু হয়েগেছিলো। কারণ বাংলো ছাড়ার সময় অখিলেশ যাদব সমস্থকিছু তছনছ করে দেন। অপনাদরর জানিয়ে রাখি এই বাংলো প্রায় ৪২ খরচ করে সাজানো হয়েছিল কিন্তু অখিলেশ যাদব সেই বাংলো ভেঙে এবং দামি দামি বস্তু উধাও করে দেয়। শুধু এই নয় অখিলেশ যাদবের উপর এই ব্যাপারে সরকারি আধিকারিক ক্ষোপ দেখালে তাদের বাজে ভাষায় অপমানও করেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

কিন্তু এই অখিলেশ যাদবকে শাস্তি দেওয়ার জন্য যে পদক্ষেপ নিয়েছেন তা জানলে আপনিও খুশি হবেন। আসল মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানিয়েছেন সমস্ত মুখ্যমন্ত্রীদের বাংলোর পর্যবেক্ষন করে কোনো কোন জিনিস উধাও হয়েছে তার তালিকা তৈরী করা হবে। সেই তালিকা অনুযায়ী বাংলোগুলির যা যা ক্ষতি হবে তা মুখ্যমন্ত্রীদের নিজেরদের টাকায় মেটাতে হবে।

আরও পড়ুন- তৃণমূল শুন্য করে বিজেপিতে যোগ!জানেন কোথায় ?

আসলে অখিলেশ যাদব ভেবেছিলেন, যে বাংলোর ক্ষতি করে উনি বেঁচে যাবেন কারণ উনি রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী আর সেই হিসেবে তার উপর কোনো তদন্ত হবে না। কিন্তু যোগী আদিত্যনাথ প্রথম থেকেই বলে এসেছেন যে রাজ্যে কারোর গুন্ডাগিরি চলবে না সেটা সাধারণ নাগরিক হোক বা প্রাক্তন মুখ্যমন্ত্রী। এখন তদন্ত সম্পূর্ণ হওয়ার পর অখিলেশ যাদবকে যে বাংলোর ক্ষতিপূরণ দিতে হবে এ বিষয়ে কোনো সন্দেহ নেই।

আরও পড়ুন- কেন দিল্লিবাসীর কাছে বিজেপিকে ভোট দেওয়ার অনুরোধ করবেন কেজরিওয়াল ?

 

[sg_popup id=”1″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.