Press "Enter" to skip to content

বাইরে থেকে কাউকে এসে সরকার চালাতে দেব না! গোয়ায় বললেন মুখ্যমন্ত্রী মমতা

পানাজিঃ বর্তমানে গোয়ার সফরে রয়েছে তৃণমূল (All ) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। দু’দিনের এই সফরে একের পর এক সভা থেকে িকে আক্রমণ করে চলেছেন তৃণমূলের এই দুই শীর্ষ নেতা। গতকাল মুখ্যমন্ত্রী মমতার উপস্থিতিতে গোয়ার একমাত্র NCP বিধায়ক চার্চিল আলমেরাও এবং ওনার মেয়ে যোগ দিয়েছেন তৃণমূলে।

পাশাপাশি গতকাল গোয়ার মহা গোমন্ত্রক পার্টির সঙ্গে জোট ঘোষণা হয়েছে তৃণমূলের। এরপর তৃণমূল নেত্রী বাকিদেরও তৃণমূলের সঙ্গে জোট করার আহ্বান করেন। গতকালের পর আজও গোয়ায় একটি জনসভা করেন মমতা। সেখান থেকেও তিনি বিজেপিকে আক্রমণ করেন।

মুখ্যমন্ত্রী জনসভা থেকে বলেন, আমাদের জোট দেখে ভয় পেয়ে গিয়েছে। মুখ্যমন্ত্রী বলেন, ‘বাইরে থেকে কাউকে গোয়ায় এসে সরকার চালাতে দেব না। এখানকার ভূমিপুত্ররাই গোয়ায় সরকার চালাবে। থেকে বিজেপিকে বিদায় দিতে হবে।” তিনি এও বলেন যে, গোয়ার মানুষকে নিয়ে জনগণের সরকার গঠন হবে।

এদিন তিনি বিজেপির নিয়েও গেরুয়া শিবিরকে আক্রমণ করেন তিনি। মমতা বলেন, ‘আমি জন্মগত হিন্দু। শেখার জন্য আমাকে বিজেপির থেকে অনুমতি নিতে হবে না। ওঁরা ভোট এলে গঙ্গায় ডুব দেয়। আর ভোট গেলে গঙ্গাকে অপবিত্র করে। গঙ্গায় করোনায় মৃতদের ভাসিয়ে দেয়।”