Press "Enter" to skip to content

‘বাঙালি প্রধানমন্ত্রী চাই”, মমতাকে দিল্লী পাঠাতে ন্যাড়া হলেন হাজার খানেক তৃণমূল কর্মী-সমর্থক


চোপড়াঃ  ২০২৪ সালে দেশের প্রধানমন্ত্রী হিসেবে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকেই দেখতে চাই- এই আশায় গণ মাথা মুের কর্মসূচি পালন করলেন চোপড়া ব্লকের কর্মীরা। দিল্লীর সিংহাসনে প্রধানমন্ত্রী মোদী বিরোধী মুখ হিসাবে এবার মুখ্যমন্ত্রীকেই চাই, এমনটাই দাবী তাঁদের।

একুশের বিধানসভা নির্বাচনে বিপুল জয় পেয়ে তিনবারের জন্য বাংলার মসনদে এসেছেন । প্রচারে ঝড় তুললেও, দখলের স্বপ্ন ৭৭-এই আটকে যায় বাহিনীর। আর তারপর থেকেই স্যোশাল মিডিয়ায় হ্যাশট্যাগ ট্রেন্ড চালু হয়েছে, ২০২৪-এ বাঙালি প্রধানমন্ত্রী মমতা ব্যানার্জী। সেইমত বিভিন্ন দিকে প্রচার কাজও শুরু করে দিয়েছেন তৃণমূলের বিভিন্ন নেতা কর্মীরা।

সেইমতই চোপড়া ব্লকের সুজালি অঞ্চল সভাপতি মহঃ আব্দুলের নেতৃত্বে, চোপড়া ব্লকের সুজালি এবং লক্ষ্মীপুর গ্রাম ের প্রায় ১৫০-২০০ জন তৃণমূলকর্মীরা একজোট হয়ে এক নতুন কর্মসূচী শুরু করলেন। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে ২০২৪-এ দেশের মসনদে দেখতে চেয়ে, তাঁরা সকলে একসঙ্গে গণ মাথা মুন্ডনের কর্মসূচি পালন করলেন। গত ৩ দিন ধরে চলতে থাকা এই কর্মসূচীতে ইতিমধ্যেই প্রায় ১ হাজার জন্য তৃণমূল কর্মীরা মাথা মুন্ডন করে ফেলেছেন।

এবিষয়ে তৃণমূল কংগ্রেসের অঞ্চল আহ্বায়ক রসন আলী জানিয়েছেন, ‘বিধানসভা নির্বাচনে হ্যাট্রিক করে তৃতীয়বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রী হয়েছেন মমতা ব্যানার্জী। তাই এবার এরাজ্যের মানুষ প্রধানমন্ত্রীর আসনে তাকেই দেখতে চাইছেন। সেই কারণেই ‘মোদী হাটাও দেশ বাঁচাও’ শ্লোগান উঠেছে। আর এই গণ মাথা মুন্ডনের কর্মসূচী সেই কারণেই চালু করা হয়েছে’।