Press "Enter" to skip to content

বালতি ভর্তি বোমা নিয়ে মুর্শিদাবাদের রাস্তায় দাপিয়ে বেরাচ্ছে দুষ্কৃতী, আতঙ্কে এলাকাবাসী



বড়ঞ্চাঃ বিজেপি বরাবরই তৃণমূলকে রাজ্যে বোমা বানানো নিয়ে কটাক্ষ করে এসেছে। তাঁরা এও বলেছে যে, রাজ্যের সমস্ত শিল্প বন্ধ করে তৃণমূল বোমা শিল্প খুলেছে। এবার বোমা হাতে রাস্তায় তাণ্ডব করতে দেখা গেল এক দুষ্কৃতীকে। ের আগে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার বোমা উদ্ধার হয়েছিল। আর এবার ভোটের পরেও সেই বোমাতঙ্কে ভুগছে বাংলা।

মঙ্গলবার মুর্শিদাবাদ জেলার বড়ঞ্চায় এক দুষ্কৃতীতে হাতে ড্রাম ভর্তি বোমা নিয়ে তাণ্ডব করতে দেখা যায়। ঘটনার পর গোটা এলাকা চাঞ্চল্য ছড়িয়েছে। সাধারণ মানুষ আতঙ্কে ভুগছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে পুলিশের তরফ থেকে।

প্রাপ্ত অনুযায়ী, মুর্শিদাবাদের বড়ঞ্চা থানা এলাকার একঘড়িয়া গ্রামের িন্দা লখি শেখের সঙ্গে তাঁরই প্রতিবেশী মুসশালিম শেখের দীর্ঘদিনের বিবাদ চলছে। জায়গা নিয়ে তাঁদের দুজনের মধ্যে এই বিবাদ। দিন কয়েকধরে লাখি শেখ মুসশালিমকে প্রাণ নাশের হুমকিও দিচ্ছিল। আর এরই মধ্যে নিজের সাঙ্গপাঙ্গকে নিয়ে মুসশালিমের বাড়ির সামনে বোমা নিয়ে তাণ্ডব করে লাখি।

অভি, লাখি মুসশালিমের বাড়িতে বোমা নিয়ে হামলা চালাতে যায়। স্থানীয়বাসিন্দারা সেই মুহূর্তের ক্যামেরা করে। লাখি শেখকে এক ড্রাম ভর্তি বোমা নিয়ে মুসশালিমের বাড়ির সামনে তাণ্ডব করতে দেখা যায় ভিডিওতে।

ঘটনার খবর পেতেই পুলিশ পৌঁছায় এলাকায়। পুলিশের তৎপরতায় এ যাত্রায় বড়সড় দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়েছে। এই প্রসঙ্গে মুর্শিদাবাদের পুলিশ সুপার শবরী কুমার বলেন, ‘দুই অভিযুক্তের খোঁজ করছে পুলিশ। তাঁদের খুব শীঘ্রই গ্রেফতার করা হবে।”